1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

ট্রেনে ডাকাতির ঘটনায় জরিত ৫ জন ডাকাত গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: গত ২৩ সেপ্টেম্বর ২০২১ রাত অনুমান ০৯ঃ৫০ ঘটিকার সময় ঢাকা হতে জামালপুর দেওয়ানগঞ্জ গামী কমিউটার ট্রেন জামালপুর স্টেশনে পৌঁছালে ট্রেনের যাত্রিরা ট্রেনের ছাদ থেকে রক্ত গড়িয়ে পরতে দেখেন এই তথ্যের ভিত্তিতে ট্রেনের ছাদ থেকে গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করা হয়।

আহতদের তাৎক্ষনিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্য রত ডাক্তার ২ জনকে মৃত ঘোষণা করে।যাত্রীদের ভাষ্যমতে,ডাকাতির মাধ্যমে তাদের হত্যা করা হয়।উক্ত ঘটনা সংগঠনের সাথে সাথেই র‍্যাব-১৪,ময়মনসিংহ গোয়েন্দা তৎপরতা শুরু করে। ঘটনাস্থল পরিদর্শন,পারপার্শ্বিকতায় বিচার ও নিহতদের বিভিন্ন বিষয় পর্যালোচনা ও বিশ্লেষণ করে নিবিড় তদন্ত পূর্বক র‍্যাব-১৪ ঘটানার রহস্য উন্মোচন করে।

এই ধারাবাহিকতায় র‍্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে খুন সহ ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ১/ আশরাফুল ইসলাম স্বাধীন (২৬)-কে ময়মনসিংহের শিকারীকান্দা এলাকাথেকে বিশেষ অভিযানের মাধ্যমে অদ্য ২৬ সেপ্টেম্বর ২০২১ তারিখ রাত আনুমানিক ১ঃ০০ ঘটিকার সময় গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে লুন্ঠন হওয়া মোবাইল ফোন গুলো উদ্ধার করা হয়।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে চেইন অপারেশনের মাধ্যমে ঘটনার সাথে জড়িত অপর আসামি ২/মাকসুদুল হক রিশাদ (২৮), পিতা-মুঞ্জু সাং-বাঘমারা, ৩/মোঃহাসান (২২),পিতা-ছাব্বির খান,সাং -বাঘমারা, ৪/ রুবেল মিয়া (৩১), পিতা-মৃত আশরাফ আলি, সাং-ধামাই, ৫/মোহাম্মদ (২৫), পিতা-সাব্বির খান,সাং-বাগমারা, থানা কোতুয়ালী জেলা-ময়মনসিংহ।

উক্ত ডাকাত দলের ০৫ সদস্যকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের দেখানো জায়গা থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশিয় অস্র উদ্ধার করা হয়। এই ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ