1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

দৌলতপুরে নৌকার পক্ষে গণসংযোগে সাবেক ছাত্রনেতা স্বপন আলী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
ছবি: গণসংযোগ মোটরসাইকেল র্যালি করেন কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন এর নৌকা মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা প্রভাষক মোঃ স্বপন আলী।

দৌলতপুরে নৌকার পক্ষে গণসংযোগে সাবেক ছাত্রনেতা স্বপন আলী।


কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ১৪ নং আড়িয়া ইউনিয়নের লালনগর গ্রামের কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা প্রভাষক মোঃ স্বপন আলী। জনপ্রিয় নিষ্ঠাবান যুব সমাজের অহংকার আওয়ামীলীগের স্থানীয় তৃনমূলের নেতা তরুণ প্রজন্মের গর্ব তিনি।

আগামী নির্বাচনকে সামনে রেখে, আড়িয়া ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও ভালোবাসা চেয়ে, নৌকার পক্ষে গণসংযোগে মাঠে নেমেছেন আওয়ামী লীগের সাবেক ছাত্রনেতা, নৌকা মনোনয়ন প্রত্যাশী প্রভাষক: মোঃ স্বপন আলী। (৭ ফেব্রুয়ারি-২০২১) রবিবার বিকেল ৩ টার সময় প্রায় দুইশত মোটরসাইকেল নিয়ে এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে শোভাযাত্রা ও গণসংযোগ করেন তিনি।

এ নির্বাচনকে সামনে রেখে জনগণের উদ্দেশ্যে প্রভাষক: মোঃ স্বপন আলী বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন অত্যান্ত গুরুত্বপুর্ন নির্বাচন এই নির্বাচনে আমি ১৪নং আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন ওয়ার্ডে নেতা কর্মিদের সাথে নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া -৩ আসনের সংসদ সদস্য জননেতা জনাব মাহবুবউল আলম হানিফ সাহেব, দৌলতপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য আঃ কঃ মঃ সরোয়ার জাহান বাদশাহ্, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক, সাবেক এমপি সহ সকলে যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন তাহলে আমি জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হবো বলে আমি বিশ্বাস করি।

দলের কাছে আমি মনোনয়ন চাইবো দল যদি আমাকে মনোনয়ন দেন আমি নির্বাচন করতে সবদিক দিয়ে প্রস্তুত আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে আসতে পারি ও জনগণের সুখে-দুখে পাশে থেকে সেবা মূলক কাজ করতে পারি। গণসংযোগের এক বক্তব্যে এসবকথা বলেন তিনি, এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর স্থানীয় তৃনমূলের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ