1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্ট এর ত্রান বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে বন্যার্তদের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষথেকে ত্রাণ বিতরন করা হয়েছে।
সোমবার সকাল ১১টায় উপজেলার ফিলিপনগর আবেদের ঘাট এলাকায় রামকৃঞ্চপুর চিলমারী এলাকার বন্যাকবলিত মানুষদের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কুষ্টিয়া জেলা শাখার আজীবন সভাপতি ও বাংলাদেশ আ.লীগ দৌলতপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড শরিফ উদ্দিন রিমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আজগর আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক চৌধুরী,বাংলাদেশ আ.লীগ দৌলতপুর শাখার সাংগঠনিক সম্পাদক এ্যাড নজরুল ইসলাম,ড.মোফাজ্জেল হক, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান এ কে এম ফজলুল হক,দৌলতপুর বিআরডিবি‘র চেয়ারম্যান বিলকিছ আক্তার, বাংলাদেশ আ.লীগ দৌলতপুর শাখার ত্রান ও সমাজ কল্যান সম্পাদক প্রভাষক স্বপন আলী, বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর শাখার সদস্য মাহাবুবুর রহমান মাষ্টার,মামুন কবিরাজ প্রমুখ। এসময় বানভাসী প্রায় ২শত পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলেদেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ