1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

পঙ্গু সেজে ফেনসিডিল পাচার প্রাইভেটকার সহ আটক-৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা থানাধীন বাগআঁচড়া সাতমাইল এলাকা থেকে পায়ের ব্যান্ডেজের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি প্রাইভেটকার সহ মাদক ব্যবসায়ী জামাল হোসেন এবং  আজিজুল ইসলাম নামে এক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে ছদ্মবেশ ধারী মাদক ব্যবসায়ী জামাল কে আটক করে। এসময় তাকে জিঙ্গাসা করলে সে শিকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর ৪৮ বোতল ফেনসিডিল আছে। আটক জামাল হোসেন মুন্সিগঞ্জ জেলার পয়সা গ্রামের ছামাদ দেওয়ানের ছেলে এবং আটক প্রাইভেট কারের ড্রাইভার আজিজুল শার্শার কাজিরবেড় গ্রামের মৃত: আব্দুর সাত্তারের ছেলে।

নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, আটক জামাল হোসেনের ডান পায়ে ব্যান্ডেজ করা ছিল। প্রথমে মনে হয়েছিল সে পঙ্গু। বিষয়টা সন্দেহ হলে তাকে জিঙ্গাসা করলে সে শিকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর লুকানো আছে ভারতীয় ফেনসিডিল। পরে তাকে এবং প্রাইভেটকারের ড্রাইভারকে আটক করা হয়।

আটক জামাল হোসেনের নামে ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে। সে গোপনীয়তা রক্ষা করে দেশের বিভিন্ন জায়গায় এভাবে মাদক বহন করে নিয়ে যায়। অপরদিকে আরো পৃথক দুটি অভিযানে ৭৫ বোতল ফেনসিডিল সহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে শার্শা থানা পুলিশ। আসামিদ্বয়কে মাদক আইনে মামলা দিয়ে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ