1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

পঙ্গু সেজে ফেনসিডিল পাচার প্রাইভেটকার সহ আটক-৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা থানাধীন বাগআঁচড়া সাতমাইল এলাকা থেকে পায়ের ব্যান্ডেজের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি প্রাইভেটকার সহ মাদক ব্যবসায়ী জামাল হোসেন এবং  আজিজুল ইসলাম নামে এক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে ছদ্মবেশ ধারী মাদক ব্যবসায়ী জামাল কে আটক করে। এসময় তাকে জিঙ্গাসা করলে সে শিকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর ৪৮ বোতল ফেনসিডিল আছে। আটক জামাল হোসেন মুন্সিগঞ্জ জেলার পয়সা গ্রামের ছামাদ দেওয়ানের ছেলে এবং আটক প্রাইভেট কারের ড্রাইভার আজিজুল শার্শার কাজিরবেড় গ্রামের মৃত: আব্দুর সাত্তারের ছেলে।

নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, আটক জামাল হোসেনের ডান পায়ে ব্যান্ডেজ করা ছিল। প্রথমে মনে হয়েছিল সে পঙ্গু। বিষয়টা সন্দেহ হলে তাকে জিঙ্গাসা করলে সে শিকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর লুকানো আছে ভারতীয় ফেনসিডিল। পরে তাকে এবং প্রাইভেটকারের ড্রাইভারকে আটক করা হয়।

আটক জামাল হোসেনের নামে ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে। সে গোপনীয়তা রক্ষা করে দেশের বিভিন্ন জায়গায় এভাবে মাদক বহন করে নিয়ে যায়। অপরদিকে আরো পৃথক দুটি অভিযানে ৭৫ বোতল ফেনসিডিল সহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে শার্শা থানা পুলিশ। আসামিদ্বয়কে মাদক আইনে মামলা দিয়ে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ