1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

বিসর্জন ঘাটের প্রস্তুতি পরিদর্শনে মসিক মেয়র ইকরামুল হক টিটু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আজ বিকেল সাড়ে ৪ টায় কাচারি ঘাটে নির্মিতব্য বিসর্জন ঘাটের প্রস্তুতি পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সময় মেয়র উপস্থিত জেলা প্রশাসন ও আইন শৃঙ্ক্ষলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাবৃন্দ ও পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

পরিদর্শনকালে মেয়র বলেন, আমরা বিসর্জন ঘাটকে সুন্দর উপস্থাপনের সবাত্মক চেষ্টা আমরা করছি। সবাই যেন নিরাপদে এবং স্বাচ্ছন্দ্যে বিসর্জন সম্পন্ন করতে পারে তা নিশ্চিতে আমরা কাজ করছি। বাকি যে সময়টুকু আছে এর মধ্যে বিসর্জন ঘাট প্রস্তুতির সকল আয়োজন আমরা শেষ করবো। এ সময় মেয়র শারদীয় দুর্গোৎসবকে নিরাপদে এবং উৎসবমুখর পরিবেশে উদযাপনে সকলের সহযোগিতা কামনা করেন।

পরিদর্শনকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি এ্যাডভোকেট তপন দে এবং সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, দুর্গাবাড়ি ধর্মসভার সম্পাদক শংকর সাহা, সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা অসীম সাহা, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ, ট্রাফিক ইন্সেপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, সিটি কর্পোরেশনের খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মুজমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহাব্বত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ