1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

বড়াইগ্রামে মাদ্রসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে এক কাওমি মাদ্রসা ছাত্রকে (১১) বলৎকারের অভিযোগে আব্দুর রহিম কালু (২৫) নামে কাওমি মাদ্রসার শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার খোলাবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

শুক্রবার ছাত্রের বাবা বাদী হয়ে আব্দুর রহিমের নামে বড়াইগ্রাম থানায় মামলা করেছেন। আব্দুর রহিম কালু সদর উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের আব্দুল জব্বারের পুত্র ও উপজেলার তালশো আল জামিয়া হুসাইনা মদিনাতুল উলুম হাফিজিয়া ও ক্যাডেট মাদ্রাসায় শিক্ষক।

ছাত্রের বাবা জানান, করোনাকালীণ সময়ের কারণে মাদ্রাসা বন্ধ ছিল। গত মঙ্গলার সন্ধ্যায় শিক্ষক আব্দুর রহিম কালু তার বাড়ি থেকে জরুরী কাজ আছে বলে ছেলেকে ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে ছেলে বাড়ি ফিরে এসে কান্না করতে করতে জানায় শিক্ষক আব্দুর রহিম তাকে মাদ্রাসার দ্বিতীয় তলায় নিয়ে গিয়ে বলাৎকার করেছে। রাতে ছাত্র অসুস্থ্য হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি আরো বলেন, এই ঘটনার পরে তার ছেলে কোন কিছুই খেতে চাইছে না। বারবার আত্মহত্যা করার চেষ্টা করছে। এর আগেও এই মাদ্রাসায় ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করে আদালতে সর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ