1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মায়ের পিঠের নিচে চাপা পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু। - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

মায়ের পিঠের নিচে চাপা পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২

 

মাসুদ রানা :: পিরোজপুরের নাজিরপুরে ঘুমের ঘোরে মায়ের পিঠে ‘চাপা পড়ে’ তাবিহা খানম নামের তিনমাস বয়সী একটি কন্যাশিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) ভোরের দিকে এ ঘটনা ঘটে। তাবিহা খানম উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের আবির শিকদারের মেয়ে।

শিশুটির মা আঁখি বেগম (২৫) সাংবাদিকদের জানান, তার স্বামী কাজের জন্য বাড়ির বাইরে থাকায় তিনি তার বাবা আক্রাম খানের বাড়িতে থাকেন। সকালে তার বাবা ঘরে ঢুকে তাকে ডাক দেন। তিনি ঘুম থেকে জেগে শিশুটিকে অচেতন অবস্থায় দেখেন। তারপর কান্নাকাটি শুরু করলে পরিবারের লোকজন এগিয়ে আসেন। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখি বেগমের ধারণা, রাতের কোনো একসময় শিশুটি তার পিঠের নিচে চাপা পড়ে মারা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শিমুল কৌশিক সাহা জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির “ডেইলি নিউজবাংলা”কে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘুমের ঘোরে শিশুটি মায়ের পিঠের নিচে চাপা পড়ে মারা গেছে। তারপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ