1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

ময়মনসিংহে মাক্স-না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
ময়মনসিংহে মাক্স না পরায় ভ্রাম‍্যমাণ আদালতের জরিমানা করা হয়।

তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে মাক্স না পরায় ভ্রাম‍্যমাণ আদালতের জরিমানা করা হয়। করোনা সচেতনতায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছেন। আজ রবিবার দুপুরে নগরীর নতুন বাজার, গাঙ্গিনাপাড় ও স্টেশন রোড এলাকায় এ অভিযান পরিচালনা করে জরিমানার পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরন করা হয়।

এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইদুল ইসলাম। তিনি বলেন, সমপ্রতি করোনা পরিস্থিতি বৃদ্ধি পাওয়ায় সরকারের নির্দেশনা অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতে মানুষকে সচেতন করার পাশাপাশি কিছু জরিমানা করা হয়েছে। বেশ কয়েকজনকে স্বাস্থ্য বিধি মাস্ক না পরায় ১শ’ থেকে ৫শ’ টাকা পর্যন্ত জরিমানা করা হয়েছে।

এবং তাদের মধ্যে মাস্কও বিতরন করা হয়েছে। করোনা-পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সচেতনতামূলক এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান মাইদুল ইসলাম। ময়মনসিংহ শহরে জনসচেতনতা বৃদ্ধির জন‍্য এ ধরনের কার্যক্রম অব‍্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ