1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

যশোরের শার্শায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগে আটক-২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১
প্রতীক ছবি:

শার্শায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ


যশোর প্রতিবেদক : যশোরের শার্শায় প্রবাসীর গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং- ৩১, তাং ৩০/০৫/২০২১। আটককৃতরা হলো- শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের আব্দুর রশিদ এর ছেলে ইসরাফিল হোসেন (৩০) ও একই গ্রামের নাজমুুল হুদার ছেলে তুহিন (২৭)।

জানা যায়, শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের মালেশিয়া প্রবাসী জালাল উদ্দিন দীর্ঘদিন বিদেশ থাকায় তার স্ত্রীকে একই গ্রামের লম্পট ইসরাফিল হোসেন কুপ্রস্তাব দিয়ে আসছিলো। সে কুপ্রস্তাবে সাড়া না পেয়ে গতকাল রাত ৯টার সময় সঙ্গী তুহিনকে সাথে নিয়ে গৃহবধুকে বাড়ী থেকে তুলে পাশের বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। বিকালে অভিযান চালিয়ে অভিযুক্ত ২ আসামীকে আটক করেছে পুলিশ। ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আগামীকাল যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রিপোর্ট করার জন্য পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ