1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

যশোরের শার্শায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগে আটক-২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১
প্রতীক ছবি:

শার্শায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ


যশোর প্রতিবেদক : যশোরের শার্শায় প্রবাসীর গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং- ৩১, তাং ৩০/০৫/২০২১। আটককৃতরা হলো- শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের আব্দুর রশিদ এর ছেলে ইসরাফিল হোসেন (৩০) ও একই গ্রামের নাজমুুল হুদার ছেলে তুহিন (২৭)।

জানা যায়, শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের মালেশিয়া প্রবাসী জালাল উদ্দিন দীর্ঘদিন বিদেশ থাকায় তার স্ত্রীকে একই গ্রামের লম্পট ইসরাফিল হোসেন কুপ্রস্তাব দিয়ে আসছিলো। সে কুপ্রস্তাবে সাড়া না পেয়ে গতকাল রাত ৯টার সময় সঙ্গী তুহিনকে সাথে নিয়ে গৃহবধুকে বাড়ী থেকে তুলে পাশের বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। বিকালে অভিযান চালিয়ে অভিযুক্ত ২ আসামীকে আটক করেছে পুলিশ। ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আগামীকাল যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রিপোর্ট করার জন্য পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ