1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম:

সালথা’য় জাকের পার্টির পবিত্র মিশন ও ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
উপজেলা জাকের পার্টি ও এর সকল অঙ্গ সংগঠ‌নের আ‌য়োজ‌নে ১৫ই সে‌প্টেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় সালথা মাল্টি পারপাস অডিটোরিয়ামে এই মিশন ও ভি‌ডিও কনফা‌রেন্স অনু‌ষ্ঠিত হয়।

শরিফুল হাসানঃ ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় আর‌বি ৭ই সফর বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) ছাহেবের মহা পবিত্র ফাতেহা শরীফ উপলক্ষে জাকের পার্টির মিশন ও ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাকের পার্টি ও এর সকল অঙ্গ সংগঠ‌নের আ‌য়োজ‌নে ১৫ই সে‌প্টেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় সালথা মাল্টি পারপাস অডিটোরিয়ামে এই মিশন ও ভি‌ডিও কনফা‌রেন্স অনু‌ষ্ঠিত হয়। এসময় ভিডিও কনফারেন্সে নেতাকর্মীদের সাথে কথা বলেন, জাকের পার্টির চেয়ারম্যান পীরজ্বাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ও জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল।

উপজেলা জাকের পার্টির সভাপতি মোঃ ছরোয়ার হোসেন বাচ্চু মিয়ার সভাপতিত্বে মিশন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা জাকের পার্টির সভাপতি মোঃ মশিউর রহমান জাদু মিয়া। এসময় উপস্থিত ছিলেন সালথা উপজেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, জাকের পার্টি ওলামাফ্রন্ট ফরিদপুর বিভাগীয় সভাপতি মাওলানা মোঃ রইছ উদ্দিন, সদর উপজেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক আঃ কুদ্দুছ, জেলা ছাত্রফ্রন্টের সভাপতি নাজিম উদ্দিন খান, উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক সাহিদ আলী সিকদার, সাংগঠনিক সম্পাদক সোনা মিয়া, উপজেলা ছাত্রফ্রন্টের সভাপতি শাহরিয়ার জুয়েল, সাংগঠণিক সম্পাদক আবুল বাসার, মকিবুল ইসলাম প্রমূখ।

ভিডিও কনফারেন্সে জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, জাকের পার্টি আল্লাহু ও রসুল (সাঃ) এর পার্টি। জাকের পার্টি বিশ্বওলী খাজাবাবা শাহসুফি ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান হুজুরের পার্টি। জাকের পার্টি নূহের তৈরি। ধনী লোক কখনও জাকের পার্টি করে না। জাকের পার্টি করে গরীব দুখী মানুষ।

যত মহা বিপদ আসুক না কেন, জাকের পার্টির পতাকাতলে যারা থাকবে তাদের আল্লাহু হেফাজত করবেন। সবাই জাকের পার্টির পতাকা তলে সমবেত থাকবেন। সব সময় খাজাবাবার কদম শক্ত করে ধরবেন। এমন একদিন আসবে, সেদিন পুথিবীতে কোন ঘুষ-দূর্ণীতি, অন্যায়-অত্যাচার, পাপাচার থাকবে না। সেদিন সারা পৃথিবীতে ইসলামের পতাকা উড়বে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ