1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ককটেল বিস্ফোরণ ও নাশকতার মামলায় স্বেচ্ছাসেবক দলের ২ নেতা গ্রেফতার - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

দশমিনায় ককটেল বিস্ফোরণ ও নাশকতার মামলায় স্বেচ্ছাসেবক দলের ২ নেতা গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১

মো. বেল্লাল হোসেন: ককটেল বিস্ফোরণ ও নাশকতার মামলায় পটুয়াখালীর দশমিনা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়কসহ গ্রেফতার করেছে পুলিশ । দশমিনা থানা পুলিশ শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক যোবায়ের হোসেন আক্কাস ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. মামুনুর রশিদ। জানা যায়, ২১ ফেব্রæয়ারির রাতে দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শহিদ মিনারে ফুল দিতে গিয়ে পুলিশের সঙ্গে বাগবিতন্ডায় জড়ায় বিএনপির নেতাকর্মীরা।

পরে উপজেলার নলখোলা বন্দরে বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়ে
ককটেল বিস্ফোরণ ঘটনায় ও পরে ককটেল উদ্ধারও করা হয় বলে পুলিশের দাবি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে নাশকতার অভিযোগে উপজেলা বিএনপির ১৭ নেতাকর্মীসহ আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করে।

ওই মামলায় শুক্রবার রাতে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক যোবায়ের হোসেন আক্কাস ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. মামুনুর রশিদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে বলে নিশ্চিত করেন পুলিশ এ বিষয়ে দশমিনা থানা কর্মকর্তা (ওসি) মো. জসিমের মোবাইলে একাধিক বার ফোন করা হলে তিনি কল রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ