1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় দোকানে দুর্র্ধষ চুরি ও আগুন ১জন আটক - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

দশমিনায় দোকানে দুর্র্ধষ চুরি ও আগুন ১জন আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

মোঃবেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমনিা উপজেলায় গত শুক্রবার রাত আনুমানিক ৩টার সময় মেসার্স সুজন ষ্টোর নামক মুদী দেকানে চুরি ও আগুন দেয়ায় মোঃ আসাদুজ্জামান (৩৫) নামের এক জনকে আটক কারার ঘটনা ঘটে। স্থানীয় ও মামলা সূত্রে জানা যায় ,দশমিনা সদর বাজারে ইদানিং রাতে একের পর এক দোকান চুরির ঘটনা ঘটে।

গত ৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ৩টার সময় সদর বাজের মেসার্স সুজন ষ্টোর মুদী দোকানের পিছনের টিন কেঁটে আসাদুজ্জামান দোকানের ভিতর ডুকে দোকানের মালামাল চুরি করে বস্তা করে এবং যাবার সময় দোকনের পিছনের অংশে আগুন দেয়।

আগুন দেখতে পেয়ে বাজারের পাহারাদার আইউসূব রাড়ী চাকচিৎকার করে তখোন বাজারে রাত্রী কালীন ডিউটি অফিসার এস আই বাসুদেব সঙ্গীয় ফোর্স নিয়ে আগুন থামায়। বাজার পাহারাদার ইউসূব রাড়ী জানান দোকানের ভিতন থেকে খলিল সিকদারের ছেলে মোঃ আসাদুজ্জামানকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন।

ঐ রাতেই দশমিনা থানান এস আই বাসুদেব সঙ্গীয় ফোর্স নিয়ে আসাদুজ্জামানকে গ্রেফতার করেন এবং মুদী দোকানের বিভিন্ন প্রকার মালামাল জব্দ করেন। বাজার সমিতির ব্যবসায়ি রিয়া মাইক সার্ভিস এর মালিক হাসান মোল্লা বলেন, আসাদুজ্জামান একটি নেশাগ্রস্থ পেশাদার চোর চুরি করা তার পেশা এ রকম দশমিনা বাজারে বহু দোকান চুরি করেছে।

সবুজ বলেন, আমার দোকানে প্রায় এসে নেশাজাত দ্রব্য এনে দেখায় আমি কিছু বললে আমার দোকানে ইয়াভা রেখে ধরিয়ে দেবে বলে ভয় দেখায় আমি ভয়ে কেউকে বলিনি। এর আগে ও আসাদুজ্জামান বিভিন্ন দোকান চুরি করেছে। দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম বলেন, দীর্ঘদিন দশমিনা বাজারে টুকটাক চুরির ঘটনা ঘটে আসছে আমরা সজাগ দৃষ্টি রেখেছিলাম হাতে নাতে মোঃ আসাদুজ্জামন কে চোরাই মালামাল সহ গ্রেফতার করতে সক্ষম হই । তাকে আদালদে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ