1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দীর্ঘ ০৫ মাস পর আলপিনা খাতুন কে উদ্ধার - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

দীর্ঘ ০৫ মাস পর আলপিনা খাতুন কে উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১

ময়মনসিংহ গোলাম কিবরিয়া পলাশ: আজ ২৩ জুন ২০২১ খ্রিঃ ভোর অনুমান ০৪.০০ ঘটিকার সময় গাজীপুর জেলার চৌরাস্তা এলাকা হতে অপহরণের দীর্ঘ ০৫ মাস পর অপহৃত ভিকটিম কলেজছাত্রী আলপিনা খাতুন’কে উদ্ধার করল পিবিআই, ময়মনসিংহ।

আলপিনা খাতুন (২০), পিতা-মোঃ ইউনুছ আলী, সাং-বানিহালা, থানা-হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহ তারাকান্দা থানাধীন বঙ্গবন্ধু ডিগ্রী কলেজে এইচএসসি ১ম বর্ষের ছাত্রী ছিল। ভিকটিম আলপিনা খাতুন তারাকান্দা মসজিদ রোডস্থ কম্পিউটার ট্রেনিং সেন্টারে কম্পিউটার কোর্স করার জন্য যাওয়া আসা করাকালে ০১ নং বিবাদী এনায়েতুর রহমান খান অপু তাকে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত।

ঘটনার দিন অর্থাৎ ৩১ জানুয়ারী ২০২১ খ্রিঃ বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময় ভিকটিম আলপিনা খাতুন তারাকান্দা মসজিদ রোডস্থ কম্পিউটার ট্রেনিং সেন্টার হতে বাড়ী ফেরার সময় ০১ নং বিবাদী এনায়েতুর রহমান খান অপু তার সহযোগিদের নিয়ে ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে সিএনজিযোগে ময়মনসিংহ’র দিকে নিয়ে যায়।

ভিকটিমকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে ভিকটিমের চাচা মোঃ শামছুল হক বাদী হয়ে এনায়েতুর রহমান খান অপুসহ তার সহযোগি অপর ০৩ জনকে অভিযুক্ত করে বিজ্ঞ আদালতে তারাকান্দা থানার সিআর মামলা নং-২০/২০২১, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ এ দায়ের করেন।

ডিআইজি পিবিআই জনাব বনজ কুমার মজুমদার, পিপিএম (বার), পিপিএম এর সঠিক তত্ত¡াবধান ও দিক নির্দেশনায় পিপিআই ময়মনসিংহ ইউনিট ইনচার্জ পুলিশ সুপার জনাব গৌতম কুমার বিশ্বাস এর সার্বিক সহযোগিতায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ দেলোয়ার হোসাইন মামলাটি তদন্ত করেন।

পুলিশ সুপার জনাব গৌতম কুমার বিশ্বাস এর দিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা প্রযুক্তির সহায়তায় ভিকটিমের অবস্থান শনাক্ত পূর্বক অদ্য ২৩ জুন ২০২১ খ্রিঃ ভোর অনুমান ০৪.০০ ঘটিকায় গাজীপুর জেলার চৌরাস্তা এলাকায় বিবাদী এনায়েতুর রহমান খান অপুর ভাড়া বাসা হতে ভিকটিম আলপিনা খাতুন’কে উদ্ধার করেন।

এ বিষয়ে ময়মনসিংহ জেলার পিবিআই এর এসপি জনাব গৌতম কুমার বিশ্বাস বলেন, এটি একটি চাঞ্চল্যকর কলেজছাত্রী অপহরণ ঘটনা। বিজ্ঞ আদালতের নির্দেশে মামলাটির তদন্তভার পিবিআই ময়মনসিংহ জেলাকে প্রদান করা হলে পিবিআই কর্তৃক অত্র মামলার ভিকটিম আলপিনা খাতুনকে উদ্ধারের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়।

এক পর্যায়ে গোয়েন্দা তথ্যর ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিম আলপিনা খাতুনকে গাজীপুর জেলার চৌরাস্তা এলাকা হতে উদ্ধার করা হয়। অদ্য ২৩ জুন ২০২১ খ্রিঃ ভিকটিম আলপিনা খাতুন’কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে সে স্বেচ্ছায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি প্রদান করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ