1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর ১০১তম জম্ম বার্ষিকী উপলক্ষে বিনা মুল্যে সুন্নাতে খৎনা সম্পূর্ন - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

বঙ্গবন্ধুর ১০১তম জম্ম বার্ষিকী উপলক্ষে বিনা মুল্যে সুন্নাতে খৎনা সম্পূর্ন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১

ইকবাল হোসেন মাসুদ দাগনভূঞা প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ১০১তম জন্মশত বার্ষিকী উপলক্ষে দাগনভুঞা পৌরসভার উদ্যেগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সার্বিক সহযোগিতায় অসহায় গরীব শিশুদের বিনা মুল্যে সুন্নাতে খৎনা অনুষ্ঠান পৌর হল রুমে অনুষ্টিত হয়।

পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওমর ফারুক খাঁন এর সভাপতিত্বে,প্যানেল মেয়র নুরুল হুুদা সেলিমের সঞ্চলনা প্রধান অতিথী ছিলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি জনাব দিদারুল কবির রতন,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া,সহকারী কমিশনার (ভুমি) গাজালা পারভীন রুহী,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডাঃ রুবায়াইত বিন করিম।

এতে আরো উপস্থিত ছিলেন ৯ টি ওয়ার্ডের কাউন্সিলর, মহিলা কাউন্সিলর এবং সাংবাদিক বৃ্ন্দ সহ বিশিষ্ট ব্যক্তবর্গ। অনুষ্ঠানে প্রায় দুই শত বিশ জন বাচ্ছাকে খৎনা করা হয় এবং সাথে একটা লুঙ্গি,গেন্জি,টুপি,সাত দিনের ঔষধ বিনা মুল্যে প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ