1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় স্কুল ছাত্রের লাশ উদ্ধারের পর ঘটনার সাথে জড়িত ৩ বন্ধু আটক - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

বাঘায় স্কুল ছাত্রের লাশ উদ্ধারের পর ঘটনার সাথে জড়িত ৩ বন্ধু আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
বাঘা (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর বাঘায় স্কুল ছাত্র রাজিব এর অর্ধ গলিত লাশ উদ্ধারের ৬ দিন পর সংঘাতে জড়িত তিন কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ৮ টা থেকে ১০ টার মধ্যে তাদের আটক করা হয়। আটককৃতদের স্বীকারুক্তিতে জানা গেছে, নগদ ২০ হাজার টাকা এবং একটি দামি মোবাইল হাতিয়ে নেয়ার উদ্দেশ্যে তারা রাজিব আহমেদকে হত্যা করে।
বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, গত ৮ জুলাই উপজেলার কলিগ্রাম এলাকার পদ্মা নদী থেকে রাজিব (১৫) নামে এক স্কুল ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। রাজিব উপজেলার চকছাতারী গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে । সে ঘটনার তিনদিন পূর্বে বিকেল বেলা নিজ বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি। তবে ঘটনার তিনদিন পর পুলিশ নদী থেকে লাশ উদ্ধার কালে রাজিবের মুখের মধ্যে রশি প্রবেশ করানো-সহ তার গলায় ফাঁস দেয়ার দাগ এবং শরীরে আঘাতের চিহৃ পায়। অত:পর এই লাশ পোস্টমর্টেম এর জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
এদিকে ঘটনার ৬ দিন পর বিভিন্ন তথ্যের ভিত্তিতে বুধবার(১৩-জুলাই) রাত ৮ টার সময় আইনের সহিত সংঘাতে জড়িয়ে পড়ার অপরাধে রাজিবের বন্ধু কিশোর সবুজ(১৫)কে আটক করে বাঘা থানা পুলিশ। সুবজের বাড়ী উপজেলার চকছাতারি গ্রামে। পুলিশ জানায়, সবুজের স্বীকারুক্তি পেয়ে মাত্র দুই ঘন্টার ব্যবধানে ঘটনার সাথে সম্পৃক্ত অপর দুই কিশোর সৈকত(১৫) এবং পিয়াল(১৬)কে আটক করা হয়।এদের দু’জনের বাড়ি উপজেলার কলিগ্রাম এলাকায়।
পরে পুলিশ পৃথক ভাবে আটককৃত তিন জনের স্বীকারুক্তি নিয়ে জানতে পারেন, মাত্র ২০ হাজার নগদ টাকা এবং একটি ৩০ হাজার টাকা মুল্যের রেডমি-১০ মোবাইল ফোন হাতিয়ে নেয়ার জন্য তারা কলিগ্রাম নদী এলাকায় গিয়ে ধুমপান এর আসর বসায় এরপর চার বন্ধু মিলে রাজিব আহমেদকে হত্যা করে তার লাশ মূল পদ্মার শাখা (মরা নদীতে) ফেলে দেয়। এদের মধ্যে একজন পলাতক রয়েছে।
পুলিশ আরো জানায়, আটককৃতরা স্বীকারুক্তি দিয়েছে তারা ঐ ২০ হাজার টাকা চার বন্ধু ভাগা-ভাগি করার পর  অগ্যাত কারনে মোবাইল ফোনটি বিক্রী না করে নারায়নপুর বাজার সংলগ্ন একটি পুকুরে ফেলে দেয় । বৃহস্পতিবার(১৪ জুলাই) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত বাঘা ফায়ার সার্ভিসের লোকবল এনে  মোবাইলটি খুঁজে পাওয়ার চেষ্টা চলছিলো ।
উল্লেখ্য রাজিব হোসেন (১৫) গত বুধবার (৬ জুলাই) বিকেলে বাড়ি থেকে বের হয়। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করে পাওয়া পায়নি। ওইদিন তার বোন চায়না খাতুন বাদি হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডাইরী করেন। এই ডাইরী করার তিনদিন পর শুক্রবার (৮ জুলাই) কলিগ্রামের পদ্মা নদী থেকে রাজিবের লাশ উদ্ধার করে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, রাজিব বাঘা ইসালামী একাডেমী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেনীতে পড়া-লেখা করতো । তাকে মাত্র ২০ হাজার টাকা এবং একটি মোবাইল ফোনের জন্য হত্যা করা হয়েছে। আমরা ঘটনার সাথে জড়িত চারজন বন্ধুর মধ্যে তিনজনকে আটক করে বৃহস্পতিবার দুপুরে মহামান্য আদালতে প্রেরণ করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ