1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে আবারো দুই জেএমবি"র সদস্য আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম:

রাণীশংকৈলে আবারো দুই জেএমবি”র সদস্য আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
দুই জেএমবি"র সদস্য আটক।

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল থানা পুলিশের রাত ভর অভিযানে গপন সংবাদের ভিত্তিতে আবারো নিষিদ্ধ ঘোষিত সংগঠন জেএমবি” দুই সদস্যকে আটক করেছে। গত সোমবার (১২ এপ্রিল) মধ্যেরাতে উপজেলার ভরনিয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে , রংপুর গঙ্গাচড়া থানার মহুভাষা জুম্মাপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল কাফি (২৭) ও কুড়িগ্রাম জেলার নলেয়া ব্যাপারি মোড় মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে হযরত আলী (২১) এই দু’জনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ জানান,মূলত এরা এখানে এসেছিল ইতিমধ্যে এর আগে আরো দুই জন জেএমবির সদস্যকে অস্ত্র সহ আটক করা হয়েছিল। আটককৃতদের বিষয়ে কি করনীয় এবং সংগঠনের কার্যক্রম গতিশীল নাশকতামূলক কর্মকাণ্ড ঘটিয়ে সরকারকে বেকায়দায় ফেলানোর নীল নকশা করতে।

এ বিষয়ে থানায় ওসি এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এরা পুরাতন জেএমবি সদস্য ও গত ২০ সালের মার্চে ৩ টি আগ্নেয়াস্ত্র ৫ রাউন্ড গুলি, জেহাদি বই মোবাইলফোন সহ নিষিদ্ধ ঘোষিত জেএমবি দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এমদাদুল হক (৩১) ও শহিদুল ইসলাম (১৮)। সহোদর ভাই ছিলেন তারা। ওই ঘটনায় রানীশংকৈল থানায় সন্ত্রাস বিরোধী আইনে এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়। আজকের আটকৃকতরা ওই মামলার পলাতক আসামী ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ