ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদর্প্রাথী রফিকুল আলম চুনুর পক্ষে বিশাল মোটরসাইকেল শো-ডাউন

152

আজিজুল হাকিম : আসন্ন উপজেলা পরিষদ র্নিবাচনকে সামনে রেখে জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, চেয়ারম্যান পদর্প্রাথী জননেতা রফিকুল আলম চুনুর পক্ষে বিশাল মোটরসাইকেল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকাল থেকে শুরু হওয়া এই মোটরসাইকেল শো-ডাউন শহরের প্রধান প্রধান সড়ক সহ ইউনিয়নের প্রতিটি সড়ক প্রদক্ষিণ শেষে ভেড়ামারা শহরের প্রানকেন্দ্র ঢাকা কোচষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় রাতে এসে মিলিত হয়।

প্রায় ২ হাজারের বেশি মোটরসাইকেল নিয়ে যাত্রা করা এই র‌্যালী থেকে ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল আলম চুনুর পক্ষে নৌকার সমর্থনে শ্লোগানে-শ্লোগানে ভেড়ামারার পৌর এলাকা সহ প্রতিটি ইউনিয়ন মুখরিত হয়ে উঠে। এই মোটরসাইকেল শোভাযাত্রায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, প্রতিটি ইউনিয়নের নেতাকর্মী, সুশীল সমাজ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠন যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা অংশ নেয়।

র‌্যালীতে অংশ নেয়া নেতাকর্মীরা জানায়, আধুনিকমানের উপজেলা গঠন ও মাদক, সন্ত্রাস মুক্ত এলাকা গড়তে জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জননেতা রফিকুল আলম চুনুর বিকল্প নাই। তাই আগামী র্নিবাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করবেন বলে তারা মনে করেন।