1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ায় ১০০ কেজি গাঁজা সহ এক মাদক কারবারি আটক - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

ব্রাহ্মণবাড়িয়ায় ১০০ কেজি গাঁজা সহ এক মাদক কারবারি আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

মোঃ আশিকুর রহমান রনি
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

র‌্যাব-১৪ সিপিসি.৩ ভৈরব ক্যাম্পের র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে ১৩ই নভেম্বর ভোর ৬ ঘটিক অভিযান চালিয়ে ১০০ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করে।

আটকৃত আসামি হলেন-ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার , হড়িয়া গাই বাজার গ্রামের  মো. আজিজুলে ছেলে মোঃ আলমগীর (২১ ) ।

এ সময় আসামিকে আটক করে গাড়ি তল্লাশি করা হলে ড্রামের ভিতরে কসটেপ মোড়ানো মোট ৫০টি প্যাকেটে ১০০ কেজি  গাঁজা আটক করা হয়।

ভৈরব সিপিসির র‌্যাব- ১৪ স্কোয়াড কমান্ডার  সিনিয়র  সহকারী   পুলিশ সুপার মোহাম্মদ আক্কাস আলী জানান দীর্ঘদিন ধরে আটক আসামি  মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। র‌্যাব এর মাদক উদ্ধারের অংশ হিসাবে এই আসামিদের গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ