1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে ফ্রি ভেটেনারি সেবা কর্মসূচি অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

রাণীশংকৈলে ফ্রি ভেটেনারি সেবা কর্মসূচি অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বাচোর ইউনিয়নে বুধবার ফ্রি ভেটেনারি সেবা কর্মসূচি অনুষ্ঠিত হয় । ( ৩০ সেপ্টেম্বর বুধবার ) বাংলাগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ৯ ঘটিকার সময় ডঃ মোদন কুমার রায়ের সভাপতিত্বে দিন ব্যাপী এ চিকিৎসা সেবা দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলতাফ হোসেন ঠাকুরগাঁও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ভেটেনারি অ্যাসোসেয়েন ঠাকুরগাঁও ,এ ছাড়াও উপস্থিত ছিলেন ডঃ মাসুম , ডঃ সোনাসিস ,ডঃ কমলা কান্ত প্রমুখ ।

সার্বিক সহযোগিতায় ছিলেন রাণীশংকৈল উপজেলার প্রাণি সম্পদের বিভিন্ন পদে থাকা ডাক্তার বৃন্দ ও কর্মচারীবৃন্দ । উক্ত অনুষ্টানে বাচোর ইউনিয়নের ২ জন ,নেকমরদ ইউনিয়নের ২ জন ,রাতোর ইউনিয়নের ৩ জন ,মোট তিন ইউনিয়নের পশু চিকিৎসকদের মাধ্যমে গরু ও ছাগলের ভ্যাকসিন এবং ঔষধ ফ্রি প্রদান করা হয় ।

এ বিষয়ে ডঃ মোদন কুমার রায় বলেন এই মহামারী করোনা কালে গরু ছাগলের বিভিন্ন প্রকার রোগ বালাই হয়ে রয়েছে অনেকেই গরিব অসহায় মানুষ রয়েছে যারা টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না । তাদের জন্য এই এক দিন ব্যাপী ফ্রি মেডিকেল টিম করানো হয়েছে । আমরা সর্বপ্রকার গরু-ছাগলের রোগ বালায়ের ঔষধ এবং ভ্যাকসিন প্রদান করছি ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ