1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ায় এক দিনে ৩ জনের আত্মহত্যা  - dailynewsbangla
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন বগুড়া  আদমদীঘিতে “মা” দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মানিকগঞ্জে থেকে রাজশাহীতে গৃহবধূকে ছুরিকাঘাতের মামলার আসামি দিনমজুর তিন কেজি গাজাসহ স্বামী,স্ত্রী সহ গ্রেফতার তিন অবৈধ মজুদ করে যারা ক্রাইসিস তৈরি করে তারা দেশের শত্রু –খাদ্যমন্ত্রী বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত ভেড়ামারায় বিশ্ব মা দিবস পালিত জনবান্ধব বিচার ব্যবস্থা এখন সময়ের ব্যাপার : রাজশাহীতে জেলা ও দায়রা জজ সনাক্ত হলো গোদাগাড়ীতে হিরোইন মামলার ভয় দেখিয়ে টাকা হাতানো চক্র বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান 

ব্রাহ্মণবাড়িয়ায় এক দিনে ৩ জনের আত্মহত্যা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় এক দিনে ৩ জনের আত্মহত্যা 

মো: আশিকুর রহমান রনি 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ায় একই দিনে সদর ,বিজয়নগর
ও আখাউড়া উপজেলায় তিনটি আত্মহত্যার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মারা যাওয়াদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন জানায়, পৌর এলাকার ইয়াসমিন আক্তার (২০) এর সাথে তার স্বামী সায়মন খন্দকারের পারিবারিক কলহের ঘটনা ছিল। তাদের সংসারে অভাব-অনটন লেগে থাকতো। ধারণা করা হচ্ছে, মানসিক অস্থিরতা ও হতাশাগ্রস্ত  হয়ে তিনি বুধবার (১১ অক্টোবর) রাতে শোবার ঘরে গলাস ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানায়, উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামের পশ্চিম পাড়ায় মুসাব্বির মিয়া (৩০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ বুধবার (১১ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। মুসাব্বির ওই এলাকার সামশু মিয়ার ছেলে। ধারণা করা হচ্ছে, মাদকাসক্ত ও মানসিকভাবে ভারসাম্যহীন থাকার দরুন গাছের ডালে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে মুসাব্বির আত্মহত্যা করেছেন।
আখাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানায়, উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের দীঘিরপাড় এলাকার মো. মহারাজের মেয়ে শাইলা আক্তার (১৮) গাছের পোঁকা মারার বিষপান করে মৃত্যুবরণ করেছেন বলে জানতে পেরেছি। কিন্তু কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। তার পরিবারের সদস্যরা জানিয়েছে, বুধবার (১১ অক্টোবর) বিষপান করার পর প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তারপর ঢাকা নেওয়ার পথে শাইলা মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ