1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর কারাগারে  - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর কারাগারে 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪

পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর কারাগারে 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে মামলায় বুধবার (১০.০৭.২৪) শ্বশুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের আমগাছিয়াডাঙ্গী গ্রামে।
জানা যায়, ওই গ্রামের মৃত ছহীরুদ্দীর ছেলে আকরাম শেখ (৫০) গত ২৩ ও ২৪ জুন গভীর রাতে জোরপূর্বক পুত্রবধূকে ধর্ষণ করে। একটি মামলায় ছেলে সালমান শেখ রাসেলকে (২৪) ১৪ জুন গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। আকরাম শেখের স্ত্রী মারা গেছে এবং ছেলে বাড়িতে না থাকার সুযোগে আকরাম শেখ এ ঘটনা ঘটায়। ২ জুলাই সালমান শেখ জামিনে বের হয়ে বাড়িতে আসলে তার স্ত্রী বিষয়টি খুলে বলে। মঙ্গলবার (০৯.০৭.২৪) বিকেলে সালমান শেখ বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিলে রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯(১) ধারায় মামলাটি নথিভূক্ত করা হয়। মামলা নং ১৩। রাতেই পুলিশ বাড়ি থেকে আকরাম শেখকে গ্রেপ্তার করে। বুধবার দুপুরে তাকে আদালতে চালান করে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
অভিযুক্ত আকরাম শেখ অবশ্য পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন কেন ছেলে বৌ মিলে এধরণের মিথ্যা মামলা করলো তা জানিনা। এর পিছনে কোন ষড়যন্ত্র থাকতে পারে।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো শহিদুল ইসলাম বলেন, ছেলের লিখিত অভিযোগ পাওয়ার পর পিতার বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে বুধবার আদালতে চালান দেওয়া হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ