1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস ও তার সহযোগী উপদেষ্টাদের অভিনন্দন জানিয়েছেন: তারেক রহমান - dailynewsbangla
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম:
ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র জেলা গোয়েন্দা পুলিশের  মাদকবিরোধী অভিযানে একজন  গ্রেফতার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে শিক্ষকদের ওপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে মানববন্ধন র‍্যাব-১২ বগুড়ার  মাদক বিরোধী অভিযানে গ্রেফতার-২ স্বর্ণ সাদৃশ্য রাধা-কৃষ্ণের নকল মূর্তি উদ্ধার গ্রেফতার -২  গ্রামবাসীর গনপিটুনিতে এক গরু চোর নিহত পাল্টে গেছে পরিবেশ বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বোয়ালমারীতে মানব পাচার প্রতিরোধে কর্মশালা  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ক্লিনিকে অর্থদণ্ড  ফরিদপুরের আলফাডাঙ্গা স্বপ্ননগরে দূর্বৃত্তদের গুলিতে আহত দুই যুবক

প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস ও তার সহযোগী উপদেষ্টাদের অভিনন্দন জানিয়েছেন: তারেক রহমান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪

দেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করায় সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস ও তার সহযোগী উপদেষ্টাদের অভিনন্দন জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।


বৃহস্পতিবার (৮ আগস্ট) দিবাগত রাতে ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি এ অভিনন্দন জানান।

ওই পোস্টে তিনি লিখেছেন, বাংলাদেশের অন্তর্বর্তী সরকার গঠনের জন্য অধ্যাপক মুহাম্মদ ইউনূস এবং তার সহযোগী উপদেষ্টাদের অভিনন্দন। যদি পেছনে ফিরে তাকাই গত ১৬ বছর ধরে শেখ হাসিনার স্বৈরাচারী শাসনামলে বাংলাদেশের মানুষ ব্যাপক অধিকার লঙ্ঘন ও অবিচারের সম্মুখীন হওয়ার পর এই মুহূর্তটি এসেছে।

আমাদের সাহসী ছাত্র-শিক্ষক, কর্মী, রিকশাচালক থেকে শুরু করে গৃহিণী, সাধারণ নাগরিক এবং রাজনৈতিক কর্মী সব গণতন্ত্রপ্রেমী মানুষ ব্যাপকভাবে কোটা আন্দোলনে অংশগ্রহণ করেছে।

এই বিক্ষোভ শুধু কোটা সংস্কার নিয়ে নয়, নজিরবিহীন দুর্নীতি, মূল্যস্ফীতি, বেকারত্ব, মতপ্রকাশের স্বাধীনতা, দমনপীড়ন এবং মানবাধিকার লঙ্ঘনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ অবস্থান। আওয়ামী লীগের শাসনামলে অন্যায়ের মাত্রা ভয়াবহ আকার ধারণ করেছিল।

সেই শাসনের পতনের সঙ্গে সঙ্গে বাংলাদেশের জনগণ অর্ন্তবর্তীকালীন সরকারের কাছে সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য জাতীয় নির্বাচন অনুষ্ঠানের জন্য স্বাধীনভাবে ভোটাধিকারের প্রত্যাশা করে, যেন তারা তাদের গণতান্ত্রিক আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে পারেন।

তিনি আরও লিখেছেন, বিএনপি একটি পাবলিক ম্যান্ডেটসহ একটি নির্বাচিত সরকার গঠন এবং জনগণের সেবা করে একটি জবাবদিহিমূলক সংসদ, জনগণের অধিকার ও স্বাধীনতা পুনরুদ্ধার এবং এর ফলে আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠাকে সমর্থন করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ