1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা পটুয়াখালী পঞ্চাশোর্ধ্ব নারীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতা - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

দশমিনা পটুয়াখালী পঞ্চাশোর্ধ্ব নারীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১

পটুয়াখালী (পটুয়াখাখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় পঞ্চাশোর্ধ্ব এক নারীকে ধর্ষনের অভিযোগে সাইফুল ইসলাম (৪৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-০৮ এর সদস্যরা। গতকাল সন্ধ্যায় উপজেলার দক্ষিন রনগোপালদি এলাকার ¯øুইজ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গতকাল রাতে ওই নারী নিজে বাদী হয়ে সাইফুল ইসলামকে প্রধান আসামী করে দশমিনা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোবাইলের লাইট জালিয়ে ওই নারী তাদের বাড়ির দক্ষিন পাশের বিলে গরুর বাছুর আনতে যায়। এসময় দক্ষিন রনগোপালদি এলাকার সাইফুল ওই নারীর শাড়ির আচল দিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষন করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সাইফুল তাকে ফেলে পালিয়ে যায়। রাতেই পুরো ঘটনাটি তিনি পটুয়াখালী র‌্যাব-০৮ ক্যাম্পে অবহিত করেন।

পটুয়াখালী র‌্যাব-০৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম
জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। রাতেই তাকে দশমিনা থানায় হস্তান্তর করা হয়েছে। ওসি দশমিনা থানা মোঃজসীম জানান, সাইফুলকে সকালে আদালতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ