1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মণিরামপুরে ‘কবির হোটেল এন্ড রেস্টুরেন্ট’র শুভ উদ্বোধন - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

মণিরামপুরে ‘কবির হোটেল এন্ড রেস্টুরেন্ট’র শুভ উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে ‘কবির হোটেল এন্ড রেস্টুরেন্ট’র শুভ উদ্বোধন করা হয়েছে। পৌরশহরের দক্ষিন মাথায় উপজেলা পরিষদ সংলগ্ন মোহনপুর পোষ্ট অফিস মোড়ে দেশীয় রুচিসম্মত খাবারের লক্ষে এ হোটেলের শুভ উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃহষ্পতিবার এর শুভ উদ্বোধন করেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন মণিরামপুর পৌর আওয়ামীলীলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র-১ মোঃ কামরুজ্জামান কামরুল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, মণিরামপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক আবু বক্কর সিদ্দীক, প্রতিষ্ঠানের প্রোপাইটর ও পরিচালক শফিকুল ইসলাম শফি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। শুভ উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে দোয়া মাহ্ধিসঢ়;ফল অনুষ্ঠিত হয় এবং উপস্থিতিদের মধ্যে তারারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ