1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ৯ পরিবারের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে ৯ পরিবারের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

কুৃষ্টিয়া দৌলতপুর: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার খাস মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ গইড়ি পাড়া গ্রামের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা, মৃত বিলাত মন্ডলের ছেলে জামাল, একরাম, মাহাবুল ও মোতালেবের ছেলে সুজন, মৃত জসিম উদ্দিনের মেয়ে, বিধবা ভানু, ফুরু, আসুরা ও মোতালেবের মেয়ে তোরিফোন ও ভূগোলের ছেলে এনামুলের বসতবাড়িতে শুক্রবার সন্ধ্যা আনুমানিক সাতটার পরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে অসহায় হতদরিদ্র নয়টি পরিবারের বসতবাড়ি সহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

এ বিষয়ে অসহায় পরিবারের লোকজন জানান, কিছু বুঝে উঠার আগে হঠাৎ জামালের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মাঝে সকল বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। আমরা এলাকার সবথেকে দারিদ্র মানুষ আমাদের জমি জায়গা একেবারে কম হওয়াতে নয়টি পরিবার পাশাপাশি বসতি করেছিলাম।

আগুনে আমাদের নয়টি পরিবারের জমি জায়গার কাগজপত্র, ভোটার আইডি কার্ড, ছেলে-মেয়ের স্কুল সার্টিফিকেট, গরু ছাগল সহ বসতির সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আমাদের এই অসহায় পরিবারের প্রায় সারা জীবনের সম্পদ দিয়ে বাড়ির আসবাবপত্র ও বসতি করেছিলাম। তাই আমরা সরকারের কাছে সাহায্যের আবেদন করছি সরকার যদি আমাদের পুনর্বাসনের জন্য কিছু দেয় তাহলে আমরা আবার বসবাসের জন্য পুনরায় উঠে দাড়াতে পারব।

এ সময় এলাকাবাসী দাবি করেন, এলাকার সব থেকে দরিদ্র মানুষ তারা তাই আমরা চাই যে তাদের পুনর্বাসনের জন্য উপজেলা প্রশাসন,দৌলতপুর আসনের সংসদ সদস্য , উপজেলা চেয়ারম্যান সহ সকল শ্রেণী-পেশার মানুষ তাদের পাশে দাঁড়াবে।

ঘটনাস্থল পরিদর্শন করেন, সাবেক চেয়ারম্যান সরদার হাসেম উদ্দিন হাসুর ছেলে আব্দুল খালেক তিনি এসময় সকল অসহায় পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ