1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পাবনায় র‌্যাব অভিযানে ১ টি বিদেশী পিস্তল ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক - dailynewsbangla
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

পাবনায় র‌্যাব অভিযানে ১ টি বিদেশী পিস্তল ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ১০/০২/২০২২ তারিখ সন্ধ্যা ১৭.৫০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান,অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার আতাইকুলা থানাধীন সাদুল্লাহপুর সাকিনস্থ সাদুল্লাহপুর উচ্চ বিদ্যালয় মাঠের মধ্যে একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০৬ রাউন্ড গুলিসহ ০১ জন অবৈধ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করেছে।

এ সময় তাহার নিকট থেকে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ শাহিদুল ইসলাম(৩২), পিতা-মৃত- আব্দুল মজিদ ওরফে মনু, সাং-শ্রীকোল, থানা-আতাইকুলা, জেলা-পাবনা ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই অবৈধ অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত অবৈধ অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইন (সংশোধনী/২০০২) এর ১৯ F/১৯-A ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে পাবনা জেলার আতাইকুলা থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের অবৈধ অস্ত্র বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ