1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় মারধরে অন্তঃসত্তা গৃহবধূর ভ্রন নষ্ট হওয়ায় থানায় মামলা, আটক-১ - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

দশমিনায় মারধরে অন্তঃসত্তা গৃহবধূর ভ্রন নষ্ট হওয়ায় থানায় মামলা, আটক-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: দশমিনা উপজেলায় মারধরের শিকার মোসাঃ রুজিনা বেগম নামে এক গৃহবধূর ৩ মাসের ভ্রন নষ্ট হওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে তিন জনের নামে দশমিনা থানায় মামলা দায়ের করেন।

শুক্রবার দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়নের চাঁদপুরা গ্রামে এঘটনা ঘটেছে। এঘটনায় অভিযুক্ত রবিউল শরীফ (২২) নামে একজনকে আটক করেছে পুলিশ। থানার মামলা ও স্থানীয় বিভিন্ন সূত্রে জানাগেছে, গত শুক্রবার পার্শবর্তী বাড়ির রহমান শরীফ(৫০) তার স্ত্রী করুনা বেগম(৪৫) এবং তার ছেলে রবিউল শরীফ(২২) তুচ্ছ ঘটনায় বাকবিতন্ডার এক পর্যায় স্থানীয় মনির হোসেন এর স্ত্রী রুজিনা বেগমের ওপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। মারধরের সময় গৃহবধূ রুজিনা বেগমের ডাক চিৎকারে স্থানীয় মানুষ এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

শুক্রবার রাতে রক্তাক্ত ও মুমূর্ষ অবস্থায় রুজিনা বেগমকে দশমিনা হাসপাতালে ভর্তি করা হলে আলটা¯েœাগ্রাম করে জানা যায় মারধরের আঘাতে তার পেটের ৩ মাসের ভ্রন নষ্ট হয়ে গেছে। হাসপাতালের গাইনী বিভাগের সেবিকা মরিয়ম বেগম বলেন গৃহবধূর পেটের ভ্রন নষ্ট হয়ে গেছে। রুজিনা বেগমের শাররিক অবস্থার অবনতি হলে তাকে গতকাল সোমবার সকালে পটুয়্ধাসঢ়;খালী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রুজিনার ভাই হারুন হোসেন বলেন, অনবরত রক্তক্ষরনের কারনে রুজিনার পেটের ৩ মাসের ভ্রন গর্ভপাত (এ্যভারেশন) করা হয়েছে। অভিযুক্ত রহমান শরীফের চাচাতো ভাই জাকির শরীফ বলেন, গৃহবধূকে মারপিটের ঘটনা শুনেছি তবে ভ্রন নষ্ট হয়েছে কিনা তার জানানেই।

দশমিনা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান বলেন, ওই গৃহবধূর ভ্রন ভয়াবহ ঝুকিতে ছিল পরে এভারেশন করা হয়েছে কিনা তার জানা নেই। আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান সাগর বলেন, ঘটনাটি ভয়াবহ এবং দুঃখ জনক।

দশমিনা থানার এস,আই জাকির বলেন, এঘটনায় একজনকে আটক করা হয়েছে। দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মেহেদী হাসান বলেন, মোসাঃ রুজিনা বেগম এর লিখিত এজাহার পেয়েছি। প্রাথমিক সত্যতায় রবিউল শরীফকে আটক করা হয়। মঙ্গলবার আদালতে প্রেরন করা হয়েছে। আন্যন্য আসামেিদও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ