1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে ১৫টি স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার - dailynewsbangla
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

রাজশাহীতে ১৫টি স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
ফাইল ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে ১৫টি স্বর্ণের বারসহ লিটন আলী শেখে (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুলতানগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজশাহী সদর ‘ক’ সার্কেলের একটি দল।

গ্রেফতার লিটন আলী শেখ সিরাজগঞ্জের জানপুর এলাকার ইনসান আলী শেখের ছেলে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মামলা হয়েছে। ওই মামলায় বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে দুপুরে স্বর্ণের বারসহ লিটনকে সাংবাদিকদের সামনে হাজির করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। এ সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মোহম্মদ লুৎফর রহমান জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জগামী তন্ময় পরিবহন নামে একটি বাসে তল্লাশি চালানো হয়। ওই বাসে যাত্রী বেশে স্বর্ণ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন লিটন। তার শরীর তল্লাশি করে কোমড়ে লাল কাপড় ও কসটেপ দিয়ে আটকানো ১৫টি স্বর্ণের বার পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে লিটন জানান, ঢাকা থেকে দেশ ট্রাভেলস কোচে তিনি স্বর্ণ নিয়ে আসেন। এরপর ভারতে পাচারের উদ্দেশ্যে সেগুলো চাঁপাইনবাবগঞ্জ নিয়ে যাচ্ছিলেন।

মোহম্মদ লুৎফর রহমান জানান, প্রতিটি স্বর্ণের বারের ওজন ১০ ভরি করে। এর আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ লাখ টাকা। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ