1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় জামায়াত-শিবিরের মিছিল গ্রেফতার-৭ - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান 

বাঘায় জামায়াত-শিবিরের মিছিল গ্রেফতার-৭

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

রাজশাহী বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় মিছিল করেছে জামায়াত-শিবির। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে মিছিলে বাধা দিলে দু-পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজন পুলিশ আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে ৭ জন জামাত শিবির কর্মীকে আটক করেন পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে বাঘা মাজার গেটের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে বাঘা জিরো পয়েন্ট থেকে জামায়াত শিবিরের লোকজন মিছিল বের করে বাঘা বাজারের দিকে আসতে থাকে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে মিছিলে বাধা দিলে উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

এ ঘটনায় বাঘা থানা পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এ.এস.আই) আব্দুর রহিম, (এ.এস.আই) মন্টু মিয়া এবং কনস্টেবল আব্দুল আহাদ, হারুনুর রশিদ ও প্রদীপ-সহ পাঁচজন আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে জামায়াত শিবিরের ৭ কর্মীকে আটক করেন পুলিশ।

আটককৃতরা হলেন,উপজেলার হাবাসপু গ্রামের নাজিম উদ্দীনের ছেলে হামিদুল ইসলাম (২০) খায়ের হাট গ্রামের মৃত মজিবুরের ছেলে হাফিজুর রহমান (৪০) ঢাকা চন্দ্র গাছী গ্রামের মৃত আবেদ আলীর ছেলে সেকেন্দার আলী (৩০) জোতরা ঘোব গ্রামের রফিজ উদ্দিনের ছেলে খোশবর রহমান (৩৮) জোতনসী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আব্দুল মান্নাফ (৩০) চন্ডপুর গ্রামের মাজদার রহমানের ছেলে মাসির উদ্দিন (৪৮) আড়পাড়া গ্রামের জালাল উদ্দীনের চেলে রাজিব (৩০) বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান,নাশকতার উদ্দেশ্যে বাঘা মাজার এলাকায় জামাত-শিবির গোপন বৈঠক করছিল।

খবর পেয়ে পুলিশ সেখানে গেলে তারা মিছিল বের করে। এ সময় তারা পুলিশের ওপর হামলা চালানোসহ ইট-পাটকেল ও একটি ককটেল বিস্ফরোন ঘটিয়ে পালিয়ে যায়। এ সময় জামায়াত শিবিরের ৭ জন কর্মীকে আটক করেন পুলিশ। এ ঘটনায় থানায় নাশকতা মামলা রুজু প্রক্রিয়াধিন। বৃহস্পতিবার সকালে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ