1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে বঙ্গবন্ধুকে কটূক্তির প্রতিবাদে টোকেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে বঙ্গবন্ধুকে কটূক্তির প্রতিবাদে টোকেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপির মশাল মিছিল থেকে বঙ্গবন্ধুকে কটুক্তি করার প্রতিবাদে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সোমবার রাত ১০ টায় উপজেলার আল্লারদর্গা বাজারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানাযায় পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ও জিয়াউর রহমানকে একই ফ্রেমে নিয়ে ভাস্কর্য নির্মাণ করা হয়। এ ঘটনায় বিভিন্ন পত্রপত্রিকায় লেখালেখি হলে মুক্তিযুদ্ধ মঞ্চের জেলার নেতারা জিয়াউর রহমানের ছবিতে ক্রস চিহ্ন মারার প্রতিবাদে উপজেলার রিফাইতপুর বাজারে স্থানীয় বিএনপি নেতা আবিদ হাসান মন্টির নেতৃত্বে একটি মিছিল হয়। বিএনপি’র ওই মিছিল থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিভিন্ন রকম কটুক্তিমূলক স্লোগান দিতে দেখা যায়।

এ ঘটনার প্রতিবাদে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীসহ অঙ্গসংগঠনের কয়েকশো নেতৃবৃন্দ এই বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে আল্লারদর্গা বাজারে সংক্ষিপ্ত বক্তব্য দেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা তাদের বক্তব্যে বিএনপির নেতাকর্মীদের কঠোরভাবে সাবধান করে দেয়। তারা বলেন এরপর থেকে বিএনপির কোনো রকম মিছিল ও সমাবেশ করলে তা রাজপথেই প্রতিহত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ