1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আরএমপি কমিশনারের পক্ষ থেকে ১০০ জনের মাঝে বিনামুল্যে হেলমেট বিতরণ করা হয়েছে - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

আরএমপি কমিশনারের পক্ষ থেকে ১০০ জনের মাঝে বিনামুল্যে হেলমেট বিতরণ করা হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর পক্ষ থেকে বিনামুল্যে  হেলমেট বিতরণের ধারাবাহিক কার্যক্রমের দ্বিতীয় দিনের মত হেলমেট বিতরণ করা হয়েছে।
২২ জুন (বুধবার) বিকেল সাড়ে ৫ টায় নগরীর কামরুজ্জামান হেনা চত্বর (রেলগেট), জিরোপয়েন্ট ও বঙ্গবন্ধু চত্বরে (সিএন্ডবি মোড়) এই বিনামূল্যে হেলমেট বিতরণ করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এ সময় কমিশনার মহোদয় মটর সাইকেলের লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্স  পরিক্ষা করেন এবং হেলমেট দেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুল মজিদ, ট্রাফিক বিভাগের ডেপুটি কমিশনার (ডিসি) অনির্বান চাকমা, বোয়ালিয়া জোনের ডেপুটি কমিশনার (ডিসি) সাজিদ হোসেন। মহানগর ট্রাফিক বিভগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই-১) আতাউল আল কোরাইশী। ট্রফিক ইন্সপেক্টর আতাউল আল কোরাইশী’র সার্বিক পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, রাজশাহীতে প্রায় ৫০% মানুষ এখনো হেলমেট পরতে আগ্রহী নয়। এই অনাগ্রহী মানুষকে হেলমেট ব্যবহারে আগ্রহী করে তুলতে এই বিনা মুল্যে হেলমেট বিতরণ করা হচ্ছে। এরপরও যদি হেলমেট না পরে তাহলে ডিজিটাল ট্রাফিক আইনে সর্বনিম্ন জরিমানা ৫০০০ হাজার টাকা করা হবে। এছাড়াও ট্রাফিক আইন মানতে সকলকে বিভিন্ন পরামর্শ দেন।
এসময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন মহনগর ট্রাফিকের সকল টিআই, সার্জেন্ট সচেতন নাগরিকসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ