1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পদ্মা সেতু: ২৪ ঘণ্টায় গাড়ি পারাপার ৫১ হাজার, টোল আদায় ২ কোটি টাকা। - dailynewsbangla
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

পদ্মা সেতু: ২৪ ঘণ্টায় গাড়ি পারাপার ৫১ হাজার, টোল আদায় ২ কোটি টাকা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
কাজি মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু দিয়ে গত ২৪ ঘণ্টায় ৫১ হাজারের বেশি গাড়ি পারাপার হয়েছে। একই সময়ে টোল আদায় হয়েছে ২ কোটি টাকার বেশি।
আজ সোমবার সকালে পদ্মা সেতু প্রকল্পের এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গতকাল রোববার ভোর ৬টা থেকে আজ ভোর ৬টা পর্যন্ত সেতু দিয়ে মোট গাড়ি পারাপার হয়েছে ৫১ হাজার ৩১৬টি এবং একই সময়ে টোল আদায় হয়েছে ২ কোটি ৯ লাখ ৪০ হাজার ৩০০ টাকা।
সূত্র মতে, গত ২৪ ঘণ্টায় মাওয়া-প্রান্ত দিয়ে সেতু পার হয়েছে ২৬ হাজার ৫৮৯টি গাড়ি এবং এ থেকে টোল আদায় হয়েছে ১ কোটি ৮ লাখ ৯৫ হাজার ৯০০ টাকা।
একই সময়ে জাজিরা-প্রান্ত দিয়ে সেতু পার হয়েছে ২৪ হাজার ৭২৭টি গাড়ি এবং টোল আদায় হয়েছে ১ কোটি ৪৪ হাজার ৪০০ টাকা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ