1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে মানিকদিয়াড় গোরস্থান ঈদগাহ মাঠে শান্তিপুর্ন পরিবেশে ঈদুল আযহার জামাত সম্পন্ন - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে মানিকদিয়াড় গোরস্থান ঈদগাহ মাঠে শান্তিপুর্ন পরিবেশে ঈদুল আযহার জামাত সম্পন্ন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ জুলাই, ২০২২

মুসলিম জাহানের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার জামাত দৌলতপুর মানিকদিয়াড় গোরস্থান ঈদগাহ মাঠে আজ রোববার সকাল ৮ টায় শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এই ঈদের জামাতে নানান শ্রেনীপেশার হাজারো মুসল্লি অংশ নেন।

মানিকদিয়াড় গোরস্থান ঈদগাহ কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ওমর আলী ডেইলি নিউজ বাংলাকে জানান, এবারই প্রথম দৌলতপুর মানিকদিয়াড় গোরস্থান ঈদগাহ মাঠে ঈদের জামাত হচ্ছে তাই ঈদগাহ মাঠ সুসজ্জিত করতে তোরণ নির্মান, মুসল্লিরা যাতে রোদে কষ্ট না পাই সে জন্যে পুরো মাঠ ডেকোরেশন করা হয়েছে। মুসল্লিরা মনোরম পরিবেশে শান্তিপূর্ন ভাবে ঈদের জামাত সম্পন্ন করেছে। তিনি উপজেলার সকল স্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানান।

এছাড়া উপজেলার তিন শতাধিকেরও বেশি ঈদগাহে এবং মসজিদে সকাল সাড়ে সাতটা থেকে সকাল সাড়ে আট টার মধ্যে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

দৌলতপুর মানিকদিয়াড় গোরস্থান ঈদগাহের জামাতে মহান আল্লাহ বাব্বুল আলামিনের দরবারে দেশ ও বিশ্ববাসীর জন্য বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে মুসুল্লিরা একে-অপরের বুকে টেনে কোলাকুলি করেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ