1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম:
সাপাহার থানার ওসি আব্দুল হাইকে বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান প্রবল বৃষ্টির মধ্যেও বসে নেই ভোলা নৌবাহিনী কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর সৈয়দপুরে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মানববন্ধন দশমিনায় মুদি ও রকমারি দোকানে বিক্রি হচ্ছে গ্যাস ও পেট্রোল। রাণীশংকৈলে শিরোমনি ক্লিনিকে ৬  মাসের ব্যবধানে কেড়ে নিল ৩ শিশুর প্রাণ শার্শার বাগআঁচড়ায় বাজার কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  দৌলতদিয়া ঘাট দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে হার্ডলাইনে উপজেলা আওয়ামীলীগ ৷ মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু

নীলফামারীতে চোরাই মোটরসাইকেলসহ দুই জনআটক

রেজা মাহমুদ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চোর সিন্ডিকেটের দুই জনকে আটক করেছে নীলফামারী পুলিশ। আটককৃতরা হলো সৈয়দপুর উপজেলার জসিম বিল্ডিং এর মালিক কামারপুকুর ইউনিয়নের মৃত: জোবাইদুর হকের ছেলে জসিয়ার রহমান জসি এবং একই উপজেলার নয়াটোলা এলাকার মৃত আঃ হাইয়ের ছেলে মাসুদ রানা।

গতকাল মঙ্গলবার নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দিনই আটক দুই জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ জুন জলঢাকা থানাধীন কিসামত বটতলা কুটিপাড়া গ্রামের তাহমিদার রহমানের বাড়ির সামনে আজগার আলীর ছেলে মিলন হোসেন ব্যবহৃত (১৫০ সিসি টিভিএস এ্যাপাচি) মোটরসাইকেলটি চুরি যায়। তার বাড়ি পৌরসভার পূর্ব কুখাপাড়া এলাকায়।

মোটর সাইকেল মালিক গত ২১ জুন জলঢাকা থানায় একটি সাধারন ডায়েরী করেন। গত ১৩ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে এসআই শ্রী পরিতোষ চন্দ্র বর্মন সঙ্গীয় ফোর্সসহ নীলফামারী সদরের পল্লী বিদ্যুৎ অফিসের এর সামনে উক্ত মোটর সাইকেলটিসহ ওই দুইজনকে আটক করে। এ ব্যাপারে অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান বলেন, আটক দুই জন গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তারা দুইজনই আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। বহু দিন থেকে তারা চুরির কারবার করে আসছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ