1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
স্ত্রীর ওপর অভিমান করে ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে আত্মহত্যার - dailynewsbangla
বুধবার, ০৭ জুন ২০২৩, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম:
ঐতিহাসিক ছয় দফা দিবসে জননেতা তারেক শামস্ খান হিমুর বিশেষ বার্তা ঐতিহাসিক ছয় দফা দিবসে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বার্তা বোয়ালমারীতে রাজমিস্ত্রী হত্যার মূল পরিকল্পনাকারী ছাত্রলীগের বহিস্কৃত সহসভাপতি, ৫ আসামি গ্রেপ্তার নাগরপুরে নবগঠিত টাঙ্গাইল জেলা যুবলীগ কমিটিকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে আনন্দ র‍্যালি সাদা মনের মানুষ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমানের বিদায়ী সংবর্ধনা দশমিনায় তিন ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা দৌলতপুরে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রধানমন্ত্রীর উপহার চতুর্থ ধাপে ঘর পেলো ২৭ জন নাগরপুরে ক্লান্ত পথচারীদের মাঝে পানি বিতরন করলেন সাংবাদিক ডা.এম.এ.মান্নান রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘষে নিহত  ৪,আহত ২

স্ত্রীর ওপর অভিমান করে ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে আত্মহত্যার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শায় স্ত্রীর ওপর অভিমান করে ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে আত্মহত্যার পথ ধরেছেন সদ্য বিদেশ ফেরত রফিকুল ইসলাম নামে এক যুবক। বৃহস্পতিবার যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানা যায়। নিহত রফিকুল ইসলাম শার্শা উপজেলার নাভারন কাজিরবেড় গ্রামের দিদার হোসেনের ছেলে।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, গত বুধবার সন্ধ্যায় ফেইসবুক লাইভে আত্মহত্যার ঘোষণা দিয়ে বিষ পান করেন রফিকুল। পরে তার স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

যশোরের নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, রফিকুল ইসলাম নামের ওই যুবক দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিলেন। ১৩দিন আগে তিনি দেশে ফিরে আসেন। মালয়েশিয়ায় থাকাকালীন উপার্জিত সব টাকা তিনি তার স্ত্রীর নামে দেশে পাঠাতেন। রফিকুল দেশে ফেরার পর তার স্ত্রী স্বামীর পাঠানো টাকা আত্মসাৎ করে রফিকুলের সাথে যোগাযোগ বন্ধ করে দেন। “এতে দেশে ফিরে তিনি মানসিক ভাবে ভেঙে পড়েন এবং দুশ্চিন্তাগ্রস্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নেন।”

আত্মহত্যার আগে রফিকুল ফেইসবুক লাইভে ঘটনাটি বলে যান এবং ১০০ টাকার একটি ননজুডিশিয়াল স্টাম্পে তার স্ত্রীর সহযোগীদের নাম লিখে গেছেন বলেও জানান তিনি। সহকারী পুলিশ সুপার জুয়েল বলেন, “লাশ ও সব আলামত আমরা সংগ্রহ করেছি।” নিহতের স্ত্রী মনিরা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ