1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র। - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
তার ঘুটি বাঁধতে না বাঁধতে ফের কোটালের জল উচ্ছ্বাস এর ফলে ভাসিয়ে নিয়ে গেছে গোটা মৌসুমী দ্ধীপের পর্যটন কেন্দ্র।

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম: প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র। এই মৌসুমী দ্ধীপটি সুন্দর বন এলাকার নামখানা এলাকায়। এখানে প্রতি বৎসর লক্ষ লক্ষ মানুষ সাগরের ঢেউ খেলা দেখতে আসে।

এবং স্হানীয় বাসিন্দা দের আয় এই পযাটন কেন্দ্র থেকে আসে। দীর্ঘ, মাস করোনা ভাইরাস এর জন্য বন্ধ ছিল।তার পর এই এলাকার উপর দিয়ে বয়ে গেছে আমপান ঘুর্নিঝড়।এই ঘূর্ণিঝড় ঝড়ের দাপটে চুরমার হয়ে যায় গোটা এলাকা। তার ঘুটি বাঁধতে না বাঁধতে ফের কোটালের জল উচ্ছ্বাস এর ফলে ভাসিয়ে নিয়ে গেছে গোটা মৌসুমী দ্ধীপের পর্যটন কেন্দ্র।

স্হানীয় প্রশাসন পক্ষ থেকে সবরকম সহযোগিতা করা হচ্ছে।ফের যাতে সাধারণ মানুষ মৌসুমী দ্ধীপ মুখি হয় তার জন্য সব ধরনের সহযোগিতা করবে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা প্রশাসক। সঙ্গে পশ্চিম বাংলা সরকারের সাহায্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ