1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম:
সৈয়দপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আটক ইউপি সদস্য কওছার আলীর ঘেরের পাড়ে গাঁজার  চাষ বাউল সম্রাট ফকির লালন শাহ্ এর ১৩০ তম তিরোধান দিবসের সকল অনুষ্ঠান  স্থগিত করা হয়েছে। ত্রিশালে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং এর উদ্যোগে সমাবেশের দৌলতপুরে ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত নীলফামারীতে হাত বদলে সবজির দাম বাড়ছে দ্বিগুণ সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত দশমিনায় বিট পুলিশিং সমাবেশ বেগমগঞ্জের একলাশপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সিরাজগঞ্জের সদর থানা এলাকা হতে ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
তার ঘুটি বাঁধতে না বাঁধতে ফের কোটালের জল উচ্ছ্বাস এর ফলে ভাসিয়ে নিয়ে গেছে গোটা মৌসুমী দ্ধীপের পর্যটন কেন্দ্র।

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম: প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র। এই মৌসুমী দ্ধীপটি সুন্দর বন এলাকার নামখানা এলাকায়। এখানে প্রতি বৎসর লক্ষ লক্ষ মানুষ সাগরের ঢেউ খেলা দেখতে আসে।

এবং স্হানীয় বাসিন্দা দের আয় এই পযাটন কেন্দ্র থেকে আসে। দীর্ঘ, মাস করোনা ভাইরাস এর জন্য বন্ধ ছিল।তার পর এই এলাকার উপর দিয়ে বয়ে গেছে আমপান ঘুর্নিঝড়।এই ঘূর্ণিঝড় ঝড়ের দাপটে চুরমার হয়ে যায় গোটা এলাকা। তার ঘুটি বাঁধতে না বাঁধতে ফের কোটালের জল উচ্ছ্বাস এর ফলে ভাসিয়ে নিয়ে গেছে গোটা মৌসুমী দ্ধীপের পর্যটন কেন্দ্র।

স্হানীয় প্রশাসন পক্ষ থেকে সবরকম সহযোগিতা করা হচ্ছে।ফের যাতে সাধারণ মানুষ মৌসুমী দ্ধীপ মুখি হয় তার জন্য সব ধরনের সহযোগিতা করবে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা প্রশাসক। সঙ্গে পশ্চিম বাংলা সরকারের সাহায্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ