1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র। - dailynewsbangla
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান একুশে ফেব্রæয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদয্াপন পুঠিয়ায় চুরির অপবাদ দেওয়ায় নৈশ্য প্রহরীর আত্মহত্যা  দৌলতপুরে পি,এস,এস মাঃ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীর গোদাগাড়ীতে তদন্ত ছাড়াই মামলা নিয়ে বিপাকে পুলিশ দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বোয়ালমারীতে মাদকসহ গ্রেপ্তার দুই র‌্যাব-৫ এর হাতে ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ৬ জন আটক দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
তার ঘুটি বাঁধতে না বাঁধতে ফের কোটালের জল উচ্ছ্বাস এর ফলে ভাসিয়ে নিয়ে গেছে গোটা মৌসুমী দ্ধীপের পর্যটন কেন্দ্র।

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম: প্রবল জলের তোড়ে ভেসে গেল, দক্ষিণ চব্বিশ পরগনার জেলার মৌসুমী দ্ধীপের,খোলা পযাটন কেন্দ্র। এই মৌসুমী দ্ধীপটি সুন্দর বন এলাকার নামখানা এলাকায়। এখানে প্রতি বৎসর লক্ষ লক্ষ মানুষ সাগরের ঢেউ খেলা দেখতে আসে।

এবং স্হানীয় বাসিন্দা দের আয় এই পযাটন কেন্দ্র থেকে আসে। দীর্ঘ, মাস করোনা ভাইরাস এর জন্য বন্ধ ছিল।তার পর এই এলাকার উপর দিয়ে বয়ে গেছে আমপান ঘুর্নিঝড়।এই ঘূর্ণিঝড় ঝড়ের দাপটে চুরমার হয়ে যায় গোটা এলাকা। তার ঘুটি বাঁধতে না বাঁধতে ফের কোটালের জল উচ্ছ্বাস এর ফলে ভাসিয়ে নিয়ে গেছে গোটা মৌসুমী দ্ধীপের পর্যটন কেন্দ্র।

স্হানীয় প্রশাসন পক্ষ থেকে সবরকম সহযোগিতা করা হচ্ছে।ফের যাতে সাধারণ মানুষ মৌসুমী দ্ধীপ মুখি হয় তার জন্য সব ধরনের সহযোগিতা করবে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা প্রশাসক। সঙ্গে পশ্চিম বাংলা সরকারের সাহায্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ