1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান

বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বৌ নিয়ে মারামারির ঘটনায় বিপ্লব মন্ডল বাদি হয়ে পূর্বমোড়া গ্রামের রবিন বিশ্বাসকে (৩২) প্রধান আসামী ও  বিধান সাকারীকে (৪৫) ১০ নম্বর আসামী করে মামলা করেছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে বোয়ালমারী থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। তবে মামলায় এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার হয়নি। মামলা নম্বর ১১।
মামলায় উল্লেখ করা হয়, আসামীদের সাথে বাদির দীর্ঘদিন ধরে গোলমাল মামলা চলে আসছে। গত সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রতন মন্ডল পেয়াজ বিক্রি করে বসতবাড়ি সংলগ্ন দোকানের সামনে পৌছালে আসামিরা তার গতিরোধ করে। এ সময় তার ডাকচিৎকারে বিল্পব মন্ডলসহ কয়েকজন আগাইয়ে এসে গতিরোধের বিষয়টি জানতে চাইলে তাদের উপর হামলা করে। হামলার সময় রতন মন্ডলের কাছে থাকা পেয়াজ বিক্রি করার ৮৭ হাজার টাকা, রমেন মন্ডলের গলায় থাকা ৩৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন নিয়ে যায়।
 হামলায় রতন মন্ডল ও তার ছেলে রমেন মন্ডল (৪৫), বিপ্লব মন্ডল (৩৪), পৌর মন্ডল (৩৩)  মারাত্মক আহত হয়। আহত চারজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ফরিদপুর রিফার্ড করা হয়। ফরিদপুর থেকে চারজনের মধ্যে রমেন মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।
রুপাপাত ইউনিয়নের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেন, রবিন ও রতন মন্ডলের দুই পরিবারের মধ্যে বৌ নিয়ে যাওয়াকে কেন্দ্র করে মারামারি হয়েছে বলে শুনেছি।
রুপাপাত ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাফর ফকির বলেন, তিন মাস আগে নিতাই বিশ্বাস প্রতিবেশি মালোশিয়া প্রবাসি রমেন মন্ডলের স্ত্রীকে নিয়ে চলে যায়। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক হয়। সেই বৌ নিয়ে যাওয়াকে কেন্দ্র করে মারামারি সংঘটিত হয়েছে। রমেনরা সকলে হাসপাতালে।
মামলা তদন্ত কর্মকর্তা ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আজাদ হোসেন বলেন, পূর্বমোড়া গ্রামের মারামারির ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ