1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুর উপজেলা আ'লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়ামের সৌহার্দ্যপূর্ণ মতবিনিময় সভা। - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়ামের সৌহার্দ্যপূর্ণ মতবিনিময় সভা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাগরপুর উপজেলা আ’লীগের সম্মানিত সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব,সফল নেতৃত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম তার নির্বাচনে মনোনয়ন প্রত‍্যাশায় পক্ষাবলম্বন করে নাগরপুর ও দেলদুয়ারের যেসকল নেতৃবৃন্দ ব্যানার এবং ফেস্টুন লাগিয়েছেন তাদের সাথে সৌহার্দ্যপূর্ণ মতবিনিময় সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হলো।

আজ সকাল ১১ ঘটিকার সময় তাঁর নিজ বাসভবন ধুবড়িয়ায় এই মতবিনিময় সভা ও প্রীতিভোজটি অনুষ্ঠিত হয়।

নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল মামুনের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভা ও প্রীতিভোজে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ভিপি বি.এম.এম জহুরুল আমিন, উপজেলা আ’লীগের সদস্য মো: আওলাদ হোসেন খান লিটন, শহিদুল হক কিরণ সহ উপজেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন দপ্তিয়র ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ আবুল হাশেম, সাধারণ সম্পাদক ফজলুল হক খোরশেদ, ভাড়রা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ জায়েদ ইকবাল জাহিদ, নাগরপুর উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন সহ উপজেলা আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিশেষভাবে উল্লেখ্য, দেলদুয়ার উপজেলা আঃ লীগ সদস্য মোঃ আবুল কালাম, সদস্য মোঃ শহিদুল ইসলাম মজনু, দেলদুয়ার উপজেলা ছাত্র লীগ সহ-সভাপতি মোঃ তোফায়েল হোসেন লিটু সহ দেলদুয়ার আ’লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত সৌহার্দ্যপূর্ণ মতবিনিময় সভা শেষে নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়ামের সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি গণমাধ্যমকে জানান- আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার একজন মনোনয়ন প্রত্যাশী। আমার এই মনোনয়ন প্রত্যাশাকে সমর্থন জানিয়ে নাগরপুর ও দেলদুয়ার উপজেলার যে সকল নেতৃবৃন্দ আমার ব্যানার, পোস্টার ও ফেস্টুন লাগিয়েছেন তাদের সাথে আজকে এই শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হলো।

এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে এই নেতৃবৃন্দদের সাথে গুরুত্বপূর্ণ মতবিনিময় অনুষ্ঠিত হলো।

এরপর গণমাধ্যম থেকে নাগরপুর উপজেলা আ’লীগের সম্মানিত সভাপতি, আজকের এই অনুষ্ঠানের আয়োজক আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম কে প্রশ্ন করা হয় এই যে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেহেতু আপনি একজন মনোনয়ন প্রত্যাশী, যদি মাননীয় প্রধানমন্ত্রী, আ’লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কায় আপনাকে মনোনয়ন না দিয়ে অন্য কোন প্রার্থীকে মনোনয়ন দেন সেই ক্ষেত্রে আপনার ভূমিকা কি থাকবে?

পরবর্তীতে উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম গণমাধ্যমকে বলেন – মনোনয়ন যে কেউ পেতে পারেন, এটা একমাত্র আমাদের আ:লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিষয়। তবে মনোনয়নের বিষয়ে আমি শতভাগ আশাবাদী।

আমি যেহেতু নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি, তাই আমাদের মাননীয় সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন বিগত নির্বাচনের মত তার পক্ষ নিয়েই কাজ করে নৌকা মার্কাকে জয়যুক্ত করব, ইনশাআল্লাহ।

তবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে একটাই অনুরোধ থাকবে, যে সকল নেতৃবৃন্দ তৃণমূল ও সাধারণ জনগণের সাথে সম্পৃক্ত তাদের থেকে মনোনয়ন দিলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করা সহজ হবে।

আরো একটি অনুরোধ থাকবে, যারা নৌকা মার্কার নাম নিয়ে বা আ’লীগের নাম ব্যবহার করে আ’লীগের ক্ষতি সাধন করছে তাদেরকে সম্পূর্ণরূপে দলীয় নির্বাচনের ক্ষেত্রে প্রতিহত করতে পারলেই দলের জন্য ভালো হবে বলে মনে করি।

আলোচনা সভা শেষে সকলকে সাথে নিয়ে নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম একটি প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ