1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে প্রধান মন্ত্রী শেখ হাসিনা"র ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম:

কুষ্টিয়া দৌলতপুরে প্রধান মন্ত্রী শেখ হাসিনা”র ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
সোমবার সকাল ১০ টায়  দৌলতপুর আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে কেক কাটা হয়।

জিল্লুর রহমান, দৌলতপুর (কুষ্টিয়া): কুষ্টিয়া দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সাবেক সংসদ সদস্য, আফাজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে সোমবার সকাল ১০ টায়  দৌলতপুর আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে কেক কাটা হয়।

১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার নিভৃত পল্লীতে জন্মগ্রহণ করেন তিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ৭৫ কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য, আঃ কঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলার চেয়ারম্যান অ্যাডঃ এজাজ আহমেদ মামুন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শেলী দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, প্রাগপুর ইউপি চেয়ারম্যান মুকুল মাষ্টার, যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের সহ উপজেলা আওয়ামীলীগ এর নেতাকর্মী সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন। শেষে প্রধামন্ত্রীর জন্মদিনের কেক কেটে নেতাকর্মীদের মধ্যে বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ