1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর উপজেলা পরিষদের সাধারণ সভা ও সনদপত্র হস্তান্তর - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুর উপজেলা পরিষদের সাধারণ সভা ও সনদপত্র হস্তান্তর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

ফরিদ আহমেদঃ  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন দেশ সেরা উপজেলা চেয়ারম্যান এর তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করার সনদপত্র আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১০ টায় উপজেলা পরিষদের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন। উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) মো. শাহীদুল ইসলাম, কৃষি কর্মকর্তা নুরুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা তোহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সর্দাও আবু সালেক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদা সিদ্দিকা, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ১৪ ইউপি চেয়ারম্যান। সভায় উপজেলার সার্বিক বিষয় এবং উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়। সভার সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলার প্রাথমিক শিক্ষায় অসামান্য অবদান রাখায়, দেশ সেরার তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদপত্র উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জনাব, এজাজ আহমেদ- এর হাতে আনুষ্ঠানিক ভাবে তুলে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ