1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:৩৩ অপরাহ্ন

ফরহাদ আলী বিশ্বাসের ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

কুষ্টিয়া দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ও হোগলবাড়িয়া ইউনিয়নের সাবেক সভাপতি ফরহাদ আলী বিশ্বাস এর ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার দুপুরে ফরহাদ আলীর ছেলে হাজী মিজানুর রহমানের বাড়ীতে ফরহাদ আলী বিশ্বাস এর নাতি হাজী মাহি বিশ্বাস এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অংশ নেয় কুষ্টিয়া-১আসনের সংসদ সদস্য এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্,উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন,উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ,হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ,সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ছাদিকুজ্জামান সুমন,মরিচা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম প্রমূখ।

মৃত্যু বার্ষিকী উপলক্ষে এলাকার বিভিন্ন মসজিদে,মাদ্রাসায় পবিত্র কোরআন খতম ও ফরহাদ আলী বিশ্বাসের রুহের মাগফিরাত কামনায় মোনাজাত পরিচালনা করা হয়। ফরাদ আলীর পরিবারের পক্ষ থেকে তার নাতি হাজী মাহি বিশ্বাস দাদার সহকর্মী, বন্ধুবান্ধব, রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ