1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদ আহমেদঃ  জাতীয় নির্বাচনে ডিসিদের পরিবর্তে জেলা নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং অফিসার নিয়োগ, সব ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ কংগ্রেস কুষ্টিয়া জেলা শাখা। গত শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ কংগ্রেস কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবুল কালাম আজাদের সভাপতিত্বে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, জেলা প্রসাশকদের বদলে জেলা নির্বচন অফিসারের হাতে নির্বাচন সংক্রান্ত সকল ক্ষমতা প্রদান করতে হবে। নির্বাচন যাতে সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করা যায় সে জন্য সকল ভোট কেন্দ্র সিসি ক্যামেরা স্থাপন করতে হবে, যাতে কেউ নির্বাচনে বিশৃঙ্খলা করতে না পারে। বর্তমান বাজারে সাধারণ মানুষের সকল ধরনের পণ্য অধিক মূল্য। গুটি কয়েক সিন্ডিকেটের সদস্যরা এই বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রন করে। সকল দ্রব্যমূল্য নিয়ন্ত্রন ও সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রেখে নিয়মিত বাজার তদারকী ও অভিযান পরিচালনার দাবী করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ