1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদ আহমেদঃ  জাতীয় নির্বাচনে ডিসিদের পরিবর্তে জেলা নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং অফিসার নিয়োগ, সব ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ কংগ্রেস কুষ্টিয়া জেলা শাখা। গত শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ কংগ্রেস কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবুল কালাম আজাদের সভাপতিত্বে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, জেলা প্রসাশকদের বদলে জেলা নির্বচন অফিসারের হাতে নির্বাচন সংক্রান্ত সকল ক্ষমতা প্রদান করতে হবে। নির্বাচন যাতে সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করা যায় সে জন্য সকল ভোট কেন্দ্র সিসি ক্যামেরা স্থাপন করতে হবে, যাতে কেউ নির্বাচনে বিশৃঙ্খলা করতে না পারে। বর্তমান বাজারে সাধারণ মানুষের সকল ধরনের পণ্য অধিক মূল্য। গুটি কয়েক সিন্ডিকেটের সদস্যরা এই বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রন করে। সকল দ্রব্যমূল্য নিয়ন্ত্রন ও সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রেখে নিয়মিত বাজার তদারকী ও অভিযান পরিচালনার দাবী করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ