1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান একুশে ফেব্রæয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদয্াপন পুঠিয়ায় চুরির অপবাদ দেওয়ায় নৈশ্য প্রহরীর আত্মহত্যা  দৌলতপুরে পি,এস,এস মাঃ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীর গোদাগাড়ীতে তদন্ত ছাড়াই মামলা নিয়ে বিপাকে পুলিশ দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বোয়ালমারীতে মাদকসহ গ্রেপ্তার দুই র‌্যাব-৫ এর হাতে ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ৬ জন আটক দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

কুষ্টিয়ায় বাংলাদেশ কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদ আহমেদঃ  জাতীয় নির্বাচনে ডিসিদের পরিবর্তে জেলা নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং অফিসার নিয়োগ, সব ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ কংগ্রেস কুষ্টিয়া জেলা শাখা। গত শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ কংগ্রেস কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবুল কালাম আজাদের সভাপতিত্বে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, জেলা প্রসাশকদের বদলে জেলা নির্বচন অফিসারের হাতে নির্বাচন সংক্রান্ত সকল ক্ষমতা প্রদান করতে হবে। নির্বাচন যাতে সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করা যায় সে জন্য সকল ভোট কেন্দ্র সিসি ক্যামেরা স্থাপন করতে হবে, যাতে কেউ নির্বাচনে বিশৃঙ্খলা করতে না পারে। বর্তমান বাজারে সাধারণ মানুষের সকল ধরনের পণ্য অধিক মূল্য। গুটি কয়েক সিন্ডিকেটের সদস্যরা এই বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রন করে। সকল দ্রব্যমূল্য নিয়ন্ত্রন ও সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রেখে নিয়মিত বাজার তদারকী ও অভিযান পরিচালনার দাবী করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ