1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাপাহারে ভূয়া ডাক্তারের অপারেশনে অন্ধ হলেন প্রসূতি, ডাক্তার জেলহাজতে - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

সাপাহারে ভূয়া ডাক্তারের অপারেশনে অন্ধ হলেন প্রসূতি, ডাক্তার জেলহাজতে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

সাপারে ভূয়া ডাক্তারের অপারেশনে অন্ধ হলেন প্রসূতি, ডাক্তার জেলহাজতে

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর সাপাহারে সততা ক্লিনিক এন্ড নার্সিং হোম থেকে ক্লিনিকের পরিচালক মনিরুল ইসলাম স্বপন কে গ্রেফতার করা হয়েছে। তিনি দীর্ঘ দিন থেকে চিকিৎসকের ভূয়া পরিচয় দিয়ে রোগি দেখে আসছিলেন।
তথ্য অনুসন্ধানে জানাযায়,ওই ক্লিনিকের প্রয়োজনীয় কাগজপত্র ও অপারেশন থিয়েটারের ফিটনেস ছিল না। দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয়ে মনিরুল ইাসলাম সিজারিয়ানসহ বিভিন্ন অপারেশন করছিলেন। তিনি ৮ম শ্রেণি পাস মাত্র। অথচ তিনি ডাক্তার পরিচয় দিয়ে ক্লিনিক চালাচ্ছিলেন। ভূয়া ডাক্তার মনিরুলের বাড়ি রাজশাহীতে। সাপাহার তিলনি গ্রামের প্রসূতি মা পপি জানান, তিনি ১৮সেপ্টেম্বর রাতে সততা ক্লিনিকে সিজার করেন। তিনি বলেন, সিজার করার পর আমি চোখে আর কিছু দেখতে পাই না। আমি দৃষ্টি ফিরে পেতে চাই। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সাপাহার তিলনা রোড সরফতুল্লাহ মাদ্রাসার সামনে সততা ক্লিনিক এন্ড নার্সিং হোমে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।
এসময় ভূয়া ডাক্তার মনিরুলকে আটক করে ক্লিনিক বন্ধ করে দেন এবং মনিরুলকে ১ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ৬ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৭দিনের কারাদণ্ডাদেশ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা. রুহুল আমিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ