1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুর উপজেলা আওয়ামীলীগের মতবিনিময়। - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

নাগরপুর উপজেলা আওয়ামীলীগের মতবিনিময়।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

নাগরপুর উপজেলা আওয়ামীলীগের মতবিনিময়।


কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: “বারবার দরকার, শেখ হাসিনার সরকার”- এই স্লোগানকে সামনে নিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ সারা দেশব্যাপী সাংগঠনিকভাবে কাজ শুরু করে দিয়েছে ।

এরই ধারাবাহিকতায়‌ “নৌকার বিকল্প নাই, নাগরপুরের সন্তান চাই” এই স্লোগানকে সামনে নিয়ে নাগরপুর উপজেলা আওয়ামীলীগও দলকে সুসংগঠিত করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে কাজ শুরু করেছে।

২৫সেপ্টেম্বর’২৩ রোজ সোমবার সন্ধ্যা ছয় ঘটিকার সময় ভাড়রা ইউনিয়নে সদর বাজারে স্থানীয় তৃণমূল নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের সাথে নাগরপুর উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করা এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, সফল সংগঠক আলহাজ্ব মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম এবং বিপ্লবী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ কুদরত আলীর নেতৃত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী বলেন – বর্তমান আওয়ামীলীগ সরকার নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে।  পাশাপাশি আমাদের নাগরপুরেও এই উন্নয়নের ছোঁয়া লেগেছে। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আপনারা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব ঐক্যবদ্ধ আছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত ধারাবাহিকভাবে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আমরা পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠন করতে পারবো, ইনশাআল্লাহ্।

মতবিনিময় সভায় নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আজ  বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হয়েছি। দেশ আজ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের রূপান্তরিত হচ্ছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নাগরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহমেদ সুবন, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, নাগরপুর উপজেলা আওয়ামীলীগ সদস্য শফিউল আলম সিজার, আতিকুর রহমান নিল্টু, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সেন্টু, ভাড়রা (পূর্ব) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জায়েদ ইকবাল জাহিদ সহ স্থানীয় তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ