1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধানমন্ত্রী সন্ত্রাসীদের দমন করে দেশে শান্তি ফিরিয়ে এনেছেন :-খাদ্যমন্ত্রী - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ  বগুড়া আদমদিঘীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‌্যালি ও আলোচনা সভা শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে আইনি সহায়তা দিবে লিগ্যাল এইড : রাজশাহী জেলা ও দায়রা জজ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

প্রধানমন্ত্রী সন্ত্রাসীদের দমন করে দেশে শান্তি ফিরিয়ে এনেছেন :–খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

প্রধানমন্ত্রী সন্ত্রাসীদের দমন করে দেশে শান্তি ফিরিয়ে এনেছেন :–খাদ্যমন্ত্রী

মোহাম্মদ আককাস আলী  : গণপ্রাজতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন,সন্ত্রাসীদের দমন করে অশান্ত দেশে শান্তি ফিরিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাম্প্রদায়িক সম্প্রীতির এ বাংলাদেশে জিয়াউর রহমান ও খালেদা-তারেক মিলে গণতন্ত্রকে হত্যা করে মানুষের ভোট ও ভাতের অধিকার হরণ করেছিলেন। মন্ত্রী বলেন,ঢাকা শহরকে সিঙ্গাপুরের সমপর্যায়ে গড়ে তোলা সত্তেও দেশ বিরোধী চক্ররা নানা রকম ষরযন্ত্র করে যাছেন বিএনপি। তাদের ষড়যন্ত্রের বেড়াজাল ভাঙতে হলে আমাদের সতর্ক থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সেইসাথে দেশের উন্নয়নের অগ্রযাত্রা চলমান রাখতে প্রধানমন্ত্রী হিসাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) আত্রাই সার্বজনীন কেন্দ্রীয় রাধা গোবিন্দ মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বৃক্ষ রোপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। মন্দিরের সভাপতি বীরেন্দ্রনাথ পালের সভাপতিত্বে অনুষ্ঠানে নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল, জেলা আ’লীগ সহসভাপতি আব্দুল খালেক, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, ওসি তারেকুর রহমান সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ