1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে উপজেলা পরিষদের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দৌলতপুরে উপজেলা পরিষদের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

 

দৌলতপুরে উপজেলা পরিষদের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

ফরিদ আহমেদঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদের আয়োজনে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতারা শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি পালন করেছে।

শনিবার (২১অক্টোবর) বিকেল ৪টার দিকে উপজেলার তারাগুনিয়া ডাকবাংলো চত্বরে বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড এজাজ আহমেদ মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর আলীগ সহ সভাপতি ডিএম সাইফুল ইসলাম শেলী দেওয়ান, প্রাগপুর ইউপি চেয়ারম্যান ও আলীগ সাধারন সম্পাদক ও সদস্য বাংলাদেশ আলীগ দৌলতপুর আশরাফুজ্জামান মুকুল, আড়িয়া ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন,মেথুরাপুর ইউপি চেয়ারম্যান মনোয়ার কবীর মিন্টু, খলিশাকুন্ডি ইউপি চেয়ারম্যান জুলমত হোসেন,মরিচা ইউপি সাবেক চেয়ারম্যান শাহ আলম, রিফায়েতপুর ইউপি প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবু প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক, যুবলীগের সভাপতি ও সম্পাদক, ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক, মহিলা আওয়ামী লীগ, সেচ্ছা সেবকলীগ সহ সকল অংঙ্গ সহযোগি সংগঠনের নেতারা।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড এজাজ আহমেদ মামুন নেতাদের উদ্দেশে বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে সকলকে একত্রিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

মামুন বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ