1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলমের ৩৬ তম জন্মদিন আজ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলমের ৩৬ তম জন্মদিন আজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
দৌলতপুর থানা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক, জাহাঙ্গীর আলম।

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার, খলিসাকুন্ডি ইউনিয়নের, চরপাড়া গ্রাম এর মোঃ খলিলুর রহমানের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম, তার মাতার নাম মোছাঃ জাহারা খাতুন। জাহাঙ্গীর আলমের ৩৬ তম জন্মদিন আজ। ২০ অক্টোবর ১৯৮৫ ইং খ্রিস্টাব্দে আজকের এই দিনে জন্মগ্রহণ করেন তিনি।

তার কর্মজীবন কেটেছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বিভিন্ন ব্যবসা-বাণিজ্যে ও রাজনীতির মধ্য দিয়েই পার করেছেন তিনি, কুষ্টিয়া মিরপুর উপজেলার চেয়ারম্যান হাজী কামারুল আরেফীন এর হাত ধরেই রাজনীতি জীবন শুরু হয়েছে ও এখনো চলছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের সৈনিক মোঃ জাহাঙ্গীর আলম, দৌলতপুর থানা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক, জাহাঙ্গীর আলম একজন সমাজ সেবক হিসাবে গরিব দুঃখী অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ