1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:এজাজ আহমেদ মামুন।

হেলাল উদ্দিন: “উন্নত স্যানিটেশন নিশ্চিত করি করোনা মুক্ত জীবন গড়ি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০অক্টোবর)সকাল ১০টায় উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:এজাজ আহমেদ মামুন।

এসময় দৌলতপুর উপজেলা জনস্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো.খাদিমুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, প্রাথমিক শিক্ষা অফিসার সাইদা সিদ্দিকা, সমাজসেবা কর্মকর্তা মো. ছানোয়ার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আব্দুল হান্নান , মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন, সঠিক পদ্ধতিতে হাত ধোয়ার অভ্যাস করে অনেক অসুখ-বিসুখ এবং করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ