1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

দৌলতপুরে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:এজাজ আহমেদ মামুন।

হেলাল উদ্দিন: “উন্নত স্যানিটেশন নিশ্চিত করি করোনা মুক্ত জীবন গড়ি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০অক্টোবর)সকাল ১০টায় উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:এজাজ আহমেদ মামুন।

এসময় দৌলতপুর উপজেলা জনস্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো.খাদিমুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, প্রাথমিক শিক্ষা অফিসার সাইদা সিদ্দিকা, সমাজসেবা কর্মকর্তা মো. ছানোয়ার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আব্দুল হান্নান , মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন, সঠিক পদ্ধতিতে হাত ধোয়ার অভ্যাস করে অনেক অসুখ-বিসুখ এবং করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ