1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জামায়াত বিএনপি’র আগুন সন্ত্রাস, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে দৌলতপুরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

জামায়াত বিএনপি’র আগুন সন্ত্রাস, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে দৌলতপুরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

জামায়াত বিএনপি’র আগুন সন্ত্রাস, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে
দৌলতপুরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ  আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামায়াত বিএনপি’র আগুন সন্ত্রাস, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ডসহ নানা উদ্যোগ জনগণের সামনে তুলে ধরতে কুষ্টিয়ার দৌলতপুরে যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৬নভেম্বর সোমবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার দৌলতপুর সরকারী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে বাংলাদেশ আওয়ামীযুবলীগ দৌলতপুরের  আয়োজনে  জামায়াত বিএনপি’র আগুন সন্ত্রাস, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে এ শান্তি সভা অনুষ্ঠিত হয়।

মথুরাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃহাসিমুদ্দিন হাসুর সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের বিপ্লবি  সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। প্রধান বক্তা থেকে  বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের সম্মানীত  নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে টোকেন চৌধুরী বি এনপি নেতাকর্মীদের উদ্যেশে বলেন,  গত ২৮ তাং প্রমান করেছেন যে আপনারা আগুন সন্ত্রাসির দল মানুষ পুড়িয়ে মারা আপনাদের রাজনৈতিক উদ্দেশ্য সাহস থাকলে দৌলতপুরের মাটিতে আওয়ামী যুবলীগের সামনে আসুন পলিশ বাহিনী লাগবেনা আমরাই আপনাদের উচিত শিক্ষা দিয়ে দেব। তখন ঢাকাতে যে পুলিশ ভাইদের কুপিয়ে হত্যা করেছেন তাদের কাছেই আশ্রয় নিতে হবে।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন সে সব উন্নয়নের কথা আমরা সাধারন মানুষের কাছে পৌছে দিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান এই নেতা।

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক জাহিরুল ইসলাম, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক কবিরাজ, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিশ্বাস, খলিসাকুন্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, রিফাইতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামিরুল ইসলাম বাবু, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলাউল মাস্টার, হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজদার হোসেন মেম্বার, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আ.লীগ সদস্য মামুন কবিরাজ, সাবেক ছাত্র নেতা ওরুষ কবিরাজ, সাবেক উপজেলা ভােইস চেয়ারম্যান ইকফাত আরা জলি কবিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক আমিন লস্কর, সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন খান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, উপজেলা যুবলীগ নেতা আব্দুল মজিদ প্রমুখ।

এর আগে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নেতৃত্বে আল্লারদর্গায় দলীয় অফিস থেকে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে জনসভায় উপস্থিত হন।

জনসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বুলবুল আহমেদ টোকেন চৌধুরীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার দাবি জানান।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ