1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত  - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় আজ বুধবার  (২২ নভেম্বর) ট্রাকের ধাক্কায় এক সিএনজি চালক নিহত হয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে নিহত সিএনজি চালক বগুড়া শেরপুর উপজেলার ঘাটপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে আহসান হাবিব (৪৫)।

এ সময়  সিএজিতে  কোনো যাত্রী ছিলো না বলে জানা গেছে।  বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার কাথম কোয়ালিটি ফিড কারখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে ঘটনা সত্যতা নিশ্চিত করে নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. আব্বাস আলী জানান আজ বুধবার  ভোরে নন্দীগ্রাম থেকে সিএনজি নিয়ে বগুড়ার দিকে রওনা দেন চালক আহসান হাবিব। এসময় অজ্ঞাত একটা ট্রাক সিএনজিতে  ধাক্কা দেয়।

এতে করে সিএনজি দুমড়ে মুচড়ে যায়। গুরুত্ব হত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে বগুড়া নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসেন জানান এ বিষয়ে নিনিহত সিএনজি চালকের ছেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ